0.5 C
London
Thursday, December 8, 2022
HomeBJP: চাকরিপ্রার্থীদের পঞ্চায়েত ভোটে টিকিট টোপ বিজেপির

Latest Posts

BJP: চাকরিপ্রার্থীদের পঞ্চায়েত ভোটে টিকিট টোপ বিজেপির

- Advertisement -

নিয়োগ দুর্নীতির ইস্যুকে হাতিয়ার করে লাগাতার শাসক দলের বিরুদ্ধে সুর চড়িয়েছে গেরুয়া শিবির (BJP)৷ দীর্ঘদিন ধরে চলা চাকরি প্রার্থীদের আন্দোলন মঞ্চে উপস্থিত হয়ে পাশে থাকার আশ্বাস দিয়েছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। এবার সেই চাকরি প্রার্থীদের নির্বাচনে প্রার্থী করতে চাইল কেন্দ্রীয় নেতৃত্ব৷ চাকরি প্রার্থীরা চাইলে নির্বাচনে অগ্রাধিকার দিতে হবে৷ এমনটাই নির্দেশ দিন দয়াল উপাধ্যায় মার্গের নেতাদের৷ 

শীর্ষ নেতৃত্বের নির্দেশ, নির্বাচনে নিয়োগ দুর্নীতি ইস্যুকে সবচেয়ে বেশী গুরুত্ব দিক বিজেপি। একেবারে বাড়ি বাড়ি গিয়ে এবিষয়ে প্রচার চালাতে হবে৷ জেলা নেতৃত্বকে নির্দেশ দেওয়া হয়েছে, কোনও চাকরি প্রার্থী রাজি রয়েছে কি না, সেটা খুঁজে বের করতে হবে। একইসঙ্গে যারা বঞ্চিত, তাদের সঙ্গে আলোচনা করে পদক্ষেপ নিতে হবে৷ যারা নির্বাচনে লড়তে চায় তাদের প্রার্থী করার নির্দেশ বিজেপি নেতৃত্বের। 

- Advertisement -

দীর্ঘ সময় ধরে চাকরি না পেয়ে শহরের একাধিক প্রান্তে লাগাতার আন্দোলন জারি রেখেছেন চাকরি প্রার্থীরা। সমস্ত প্রতিকুলতাকে উপেক্ষা করে চাকরি প্রার্থীদের আন্দোলন সরকারে প্রভাব ফেলতে পারেনি। তাই নিয়োগ নিয়ে এখনও সরকারের তরফে ইতিবাচক ভূমিকা দেখা যায়নি। বরং নিয়োগ চাইতে গিয়ে শারীরিক ও মানসিক হেনস্থার শিকার হতে হয়েছে চাকরি প্রার্থীদের। 

সরকারের বিরুদ্ধে চাকরি প্রার্থীদের এই ক্ষোভকেই ব্যবহার করতে চাইছে বিজেপি। যদিও শাসক দলের এবিষয়ে মতামত, নিজেদের দলের সংগঠন নড়বড়ে হতেই এখন চাকরি প্রার্থীদের পাশে পেতে চাইছে বিজেপি।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন BJP: চাকরিপ্রার্থীদের পঞ্চায়েত ভোটে টিকিট টোপ বিজেপির

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss