5.3 C
London
Tuesday, December 6, 2022
HomeBJP: রাজ্যের পুলিশের ওপর ভরসা না থাকায় অখিলের বিরুদ্ধে দিল্লির দ্বারস্থ‌ লকেট

Latest Posts

BJP: রাজ্যের পুলিশের ওপর ভরসা না থাকায় অখিলের বিরুদ্ধে দিল্লির দ্বারস্থ‌ লকেট

- Advertisement -

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে যোগ্য জবাব দিতে দিল্লিতে অভিযোগ দায়ের করতে চলেছেন হুগলীর বিজেপি(BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায়। রাজ্যের পুলিশের অপুর আস্থা নেই বিজেপি সংসদের। যথেষ্ট প্রশ্ন রয়েছে রাজ্য পুলিশের পদক্ষেপ নিয়ে, তাই দিল্লির নর্থ অ্যাভিনিউ থানায় অভিযোগ দায়ের করতে চলেছেন লকেট। রাষ্ট্রপতির নামে কুরুচিকর মন্তব্যে তোলপাড় হয়েছে রাজ্য-রাজনীতি। রাজ্যের পর এবার দিল্লিতেও অখিলের মন্তব্য ঘিরে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। 

শুক্রবার নন্দীগ্রামের গোকুলনগরে তৃণমূলের তরফ থেকে আয়োজিত প্রতিবাদ সভা থেকে রাজ্যের কারা প্রতিমন্ত্রী অখিল গিরি শুভেন্দু অধিকারীর কটাক্ষের জবাব দিতে গিয়ে রাষ্ট্রপতির সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বসেন। রাজ্যের কারামন্ত্রী মন্তব্য করেন,’বলে দেখতে ভাল নয়। কী রূপসী! কী দেখতে ভাল! আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?’

- Advertisement -

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর করা মন্তব্যের প্রেক্ষিতে জবাব দিতে গিয়ে এধরনের মন্তব্য করে বসেন রামনগরের বিধায়ক। তৃণমূল বিধায়ক সম্পর্কে বিরোধী দলনেতা বলেছিলেন,’ দাঁত ফোকলা হাফ মন্ত্রী। কাকের মতো দেখতে। এসব লোকের কথার উত্তর দিই না’। বিরোধী দলনেতা শুভেন্দুর এহেন কটুক্তির জবাবে একথা বলেই বিপদে পড়েছেন তিনি। 

পরে অবশ্য ক্ষমা চেয়ে অখিল গিরি বলেন,”এক মাস আগে থেকে শুভেন্দু অধিকারী বিভিন্ন জায়গায় আমার সম্পর্কে কটূক্তি করেছেন। আমি বয়স্ক মানুষ। আমার মনে ক্রোধ জন্মেছিল। রাষ্ট্রপতি মহোদায়াকে আমি কোনও অসম্মান করিনি। তাঁর প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। যে কথা আমার মুখ থেকে বেরিয়েছে, তা ক্রোধের বশে বেরিয়ে এসেছে। আমি অনুতপ্ত।”

ইতিমধ্যেই নন্দীগ্রাম থানায় অখিল গিরির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বিজেপি। মালদহের হবিবপুর থানাতেও দায়ের হয়েছে অভিযোগ। যার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন প্রান্তে মিছিল শুরু হয়েছে। লকেটের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, বাংলার পুলিশের ওপর ভরসা নেই বিজেপির। তাই এখন দিল্লিতে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন BJP: রাজ্যের পুলিশের ওপর ভরসা না থাকায় অখিলের বিরুদ্ধে দিল্লির দ্বারস্থ‌ লকেট

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss