4 C
London
Friday, January 27, 2023
HomeUncategorizedBy election : দিনহাটায় ৫৭ ভোটে 'হেরো' উদয়ন যোজন ব্যবধানে এগিয়ে

Latest Posts

By election : দিনহাটায় ৫৭ ভোটে ‘হেরো’ উদয়ন যোজন ব্যবধানে এগিয়ে

ক্রমাগত দু:সংবাদ আসছে বিরোধী দলনেতার কাছে।

- Advertisement -

News Desk: বিধানসভা নির্বাচনে কোচবিহারের দিনহাটা আসনে মাত্র ৫৭ ভোটে হেরেছিলেন তৃণমূল কংগ্রেসের উদয়ন গুহ। আর উপ নির্বাচনে গণনার শুরুটাই বলে দিচ্ছে তিনি যোজন ব্যবধানে জয়ী হতে চলেছেন। তবে গণনার পূর্ণাঙ্গ ফল এলেই দলীয় কর্মীদের আনন্দ করতে বলেছে টিএমসি।

বিধানসভা ভোটে উদয়ন গুহ পরাজিত হন বিজেপির নিশীথ মালিকের কাছে। তবে নিশীথ লোকসভা ভোটে জয়ী হন। তিনি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। ফলে দিনহাটা বিধানসভাষা কেন্দ্রে উপনির্বাচন হয়

- Advertisement -

উত্তরবঙ্গ থেকে বিজেপির কাছে আরও বড় দ:সংবাদ আসতে চলেছে বলেই সূত্রের খবর। উৎসব শেষে একগুচ্ছ বিজেপি বিধায়ক দলত্যাগ করতে চলেছেন। তারা সবাই টিএমসিতে সামিল হবেন।

জানা গিয়েছে অন্তত ১২ জন বিজেপি বিধায়ক সরাসরি তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন। এদের বেশিরভাগই উত্তরবঙ্গের। ইতিমধ্যেই উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

উপনির্বাচন ফল ঘোষণার আগেই বিস্ফোরণ মন্তব্য করেছেন সদ্য বিজেপি থেকে ফের তৃণমূল কংগ্রেসে ফিরে আসা রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি ত্রিপুরায় গিয়ে তৃণমূলে যোগ দেন। আগরতলা থেকে কলকাতায় এসেই রাজীব বলেন, রাজ্যে বিজেপি সাইনবোর্ড হয়ে যাবে।

জানা গিয়েছে, ফল ঘোষণার আগেই বিধানসভায় ট্রেজারি বেঞ্চে (সরকার পক্ষ)চারটি আসন সংরক্ষিত করা হয়। তবে এই বিষয়ে বিধানসভার তরফে কিছু জানানো হয়নি। বিরো়ধী দলের অভিযোগ, ফলাফল না দেখেন এরকম পদক্ষেপ গণতন্ত্রের পক্ষে ক্ষতিকর। তৃণমূল কংগ্রেস রাজ্যে গণতন্ত্র নষ্ট করে দিয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss