-0.7 C
London
Thursday, December 8, 2022
HomeUncategorizedধপাস! বাংলার মাটি থেকে পা সরে গেল বিজেপির: ফিরহাদ

Latest Posts

ধপাস! বাংলার মাটি থেকে পা সরে গেল বিজেপির: ফিরহাদ

- Advertisement -

নিউজ ডেস্ক: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনের ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মুখ্যমন্ত্রী থাকতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে এই আসনে জয় পেতেই হবে। নির্বাচন কমিশন জানিয়েছে, ভোট গণনা হবে ৩ অক্টোবর। এ ছাড়া একই সময়ে নির্বাচন ও ভোট গণনা হবে রাজ্যের আরো দুই আসন সমশেরগঞ্জ এবং জঙ্গিপুরে। ভবানীপুর-সহ বাকি ৭টি বিধানসভা আসনে ভোট করানোর দাবিতে বার বার কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি ছিল, রাজ্যো করোনা সংক্রমণ অনেকটাই কম। তাই ভোট করানো যেতে পারে।

আরও পড়ুন ত্রিপুরা: মমতার টার্গেট কংগ্রেস ভোট! সন্তোষমোহন কন্যা সুস্মিতায় আপ্লুত প্রাক্তন মুখ্যমন্ত্রীর পরিবার

- Advertisement -

তারপরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সমর্থনে দেওয়াল লিখন করতে নামলেন ফিরহাদ হাকিম (Fihad Hakim)। ফিরহাদ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরের ঘরের মেয়ে। কারণ তিনি জন্মেছেন ভবানীপুরে, বড় হয়েছেন ভবানীপুরে এবং দীর্ঘদিন ধরে ভবানীপুরে বিধায়ক ছিলেন। এবারও এই কেন্দ্রের বিধায়ক হতে চলেছেন।”

আরও পড়ুন মমতা ও TMC বিধায়কদের বিরুদ্ধে দুর্নীতির তথ্য দেবে না রাজ্য লোকায়ুক্ত

আরও পড়ুন সেপ্টেম্বর ভয়: মমতার আগরতলা গমনে বিজেপি সরকার সংখ্যালঘু হওয়ার দিকে

নির্বাচনের দিন ঘোষণা করার জন্য কমিশনকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। ফিরহাদ হাকিম বলেন, “ধন্যবাদ জানাই কমিশনকে। দেরিতে হলেও ন‍্যায়ের বিচার হয়েছে। বিজেপি গণতন্ত্রের দোহাই নিয়ে রাজনীতি চেষ্টা করে। আর তৃণমূল কংগ্রেস গণতন্ত্র রক্ষা করে। বিজেপি ভেবেছিল বাংলার মাটিতে পা পড়বে। বাংলার মাটি থেকে বিজেপির পা সরে গিয়েছে।”

আরও পড়ুন একবছর হয়ে গেল বাণিজ্য সম্মেলনের তথ্য চেয়েও পাইনি, রাজ্যকে আক্রমণ ধনখড়ের

তৃণমূল মোট ২১৩ টি সিট পেয়ে ক্ষমতায় এসেছিল বিধানসভা নির্বাচনে। তারপরেও ভারতীয় জনতা পার্টি থেকে প্রায় ছ’জন বিধায়ক যোগ দিয়েছেন রাজ্যের শাসকদলে। সেই সংখ্যাটাও আরও বাড়তে পারে। এবার উপনির্বাচনে সেই আসন সংখ্যা আরও বাড়ানোর সুযোগ এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের কাছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss