6.8 C
London
Tuesday, December 6, 2022
HomeUncategorizedমুখ্যমন্ত্রী মমতাকে 'রাক্ষসী' বলে কটাক্ষ বিজেপি বিধায়কের

Latest Posts

মুখ্যমন্ত্রী মমতাকে ‘রাক্ষসী’ বলে কটাক্ষ বিজেপি বিধায়কের

- Advertisement -

নিউজ ডেস্ক: বিধানসভায় হ্যাট্রিকের পরে লোকসভার লক্ষ্যে আসরে নেমেছেন তৃণমূল সুপ্রিমো মমতা। দিল্লি সফরে গিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। বাংলার মেয়ের নেতৃত্বেই একজোট হচ্ছেন বিরোধীরা। আর সেই সময়েই মুখ্যমন্ত্রী মমতাকে কটাক্ষ করলেন বিজেপির বিধায়ক সুরেন্দ্র সিং।

যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের বালিয়া জেলার বাইরিয়া কেন্দ্রের বিধায়ক এই সুরেন্দ্র। বিভিন্ন সময়ের বিতর্কিত মন্তব্যের কারণে শিরোনামে উঠে এসেছেন তিনি। সেই ব্যক্তির মুখেই শোনা গেল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সম্পর্কে বিতর্কিত মন্তব্য। সরাসরি তৃণমূল সুপ্রিমোকে ‘রাক্ষসী’ বলে মন্তব্য করেছেন তিনি।

- Advertisement -

শুক্রবার সকালের দিকে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বিধায়ক সুরেন্দ্র সিং। সেই সময়ে মমতার দিল্লি সফর এবং বিজেপি বিরোধীদের নিয়ে জোটের প্রসঙ্গ ওঠে। যার পরিপ্রেক্ষিতে বাইরিয়ার বিধায়ক বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় একজন লঙ্কিনি।” রামায়ন অনুসারে লঙ্কার এক রাক্ষসী এই লঙ্কিনি। যাকে লঙ্কার প্রতীক হিসেবে ধরা হয়।

বিধানসভা ভোটের পরে বাংলা জুড়ে হিংসা ছড়িয়েছে তৃণমূল। শাসকদলের বিরুদ্ধে এমনই অভিযোগ করে বিজেপি। যদিও মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী দাবি করেছেন যে কোনও হিংসার ঘটনা ঘটেনি। যা হয়েছিল সব ভোটের আগে। কিন্তু জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্টে হিংসার উল্লেখ করা হয়েছে। কাঠগড়ায় তোলা হয়েছে রাজ্য সরকারকে। বাংলার ‘আইনের শাসনে’র বদলে ‘শাসকের আইন’ চলছে বলেও উল্লেখ করা হয় রিপোর্টে।

সেই বিষয়টি উল্লেখ করেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাক্ষসী’ বলে কটাক্ষ করেছেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। সেই সঙ্গে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সপা সুপ্রিমো অখিলেশ যাদবকে মোঘল সম্রাট ‘ঔরঙ্গজেব’ বলে দাবি করেছেন তিনি। কারণ বাবা মুলায়মের ছেড়ে যাওয়া সমাজবাদী পার্টির সভাপতির পদ তাঁর কাকা শিবপাল যাদবকে না দিয়ে তা দখল করেন অখিলেশ। সুরেন্দ্র সিং দাবি করেছেন যে ওই একই উপায়ে ক্ষমতা দখল করেছিলেন ঔরঙ্গজেব।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss