""
Friday, October 7, 2022
HomeUncategorizedBJP West Bengal: দীপাবলির আগেই দিলীপ 'দোদমা', জেলাস্তরে BJP ভাঙনের ইঙ্গিত

Latest Posts

BJP West Bengal: দীপাবলির আগেই দিলীপ ‘দোদমা’, জেলাস্তরে BJP ভাঙনের ইঙ্গিত

গোদের উপর বিষফোঁড়া হয়েছে বামেরা। তাদের ভোট বেড়েছে

- Advertisement -

News Desk: দীপাবলিতে ডবল ধামাকা ! দিলীপ ঘোষ যিনি কার্যত রাজ্য সভাপতি না থেকেও ‘একই ভূমিকা নিয়ে চলেছেন’, পরপর বোমা ফাটাতে শুরু করলেন। চারটি আসনের উপনির্বাচনে বিজেপির তিন কেন্দ্রে জামানত বাজেয়াপ্ত হয়েছে। গতবারের জয়ী দুটি কেন্দ্রে হেরেছে বিজেপি। সবমিলে তথৈবচ পরিস্থিতি রাজ্যের বিরোধী দলে। গোদের উপর বিষফোঁড়া হয়েছে বামেরা। তাদের ভোট বেড়েছে।

এর পরেই তীব্র আক্রমণে প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন বাংলায় আগামী দিনেও জিততে পারবে না বিজেপি’।

- Advertisement -

দিলীপবাবুর মন্তব্যের পরেই রাজ্য বিজেপিতে প্রবল শোরগোল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দিকেই ঘুরিয়ে আঙুল তুলেছেন দিলীপবাবু এমনই অভিমত দলেরই জেলা নেতৃত্বের মধ্যে। অনেকেরই অভিযোগ, শুভেন্দু অধিকারী যেভাবে বাংলাদেশের সাম্প্রদায়িক হামলার প্রসঙ্গ টেনে ভোটের হাওয়া গরম করতে চেয়েছিলেন তার ফল মেলেনি চার কেন্দ্রে। বিশেষ করে সীমান্তবর্তী দুই জেলা নদিয়া ও কোচবিহারের ভোটাররা মুখ ঘুরিয়েছেন।

দিলীপ ঘোষের আরও দাবি, রাজ্যে তৃণমূল কংগ্রেস যেভাবে ভোট করছে তাতে চিনের মতো একদলীয় ব্যবস্থা চালু হবে।

এদিকে উপনির্বাচনে বিরাট পরাজয়ের পর বিজেপি রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের দাবি, আসন্ন পুরনিগম ও পুরসভাগুলির ভোটে দল প্রবল প্রতিদ্বন্দ্ব্বিতা গড়ে তুলবে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

রাজ্যের উত্তর থেকে দক্ষিণে দুই নেতার বার্তায় জেলার নেতারা হতচকিত। কী করে ভাঙন ঠেকাবেন তার সদুত্তর নেই কারোর কাছে। সূত্রের খবর, উত্তরবঙ্গ থেকে ক্রমাগত ধস নামা শুরু হতে চলেছে বিজেপিতে। দীপাবলির পরেই রাজ্যে অন্তত ১২ জন বিজেপি বিধায়ক দলত্যাগ করবেন। এই অবস্থায় দিলীপবাবুর মন্তব্য বিধায়কদের দলত্যাগের বিষয়ে ইঙ্গিতবহুল বলে মনে করা হচ্ছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss