BJP: তথাগতর টুইট মিসাইলের নিশানায় মোদী ও দিলীপ, বঙ্গ বিজেপিতে শোরগোল

মোদীর সেই ব্যাঙ্গাত্মক 'দিদি ও দিদি' ভাষণকে কটাক্ষ

556
Tathagata Roy

News Desk: ফের সরব তথাগত। দলের নেতাদের খোঁচা দিয়ে টুইট হামলা করলেন। এবার জোড়া হামলার লক্ষ্য প্রধানমন্ত্রী মোদী ও রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ।

তথাগত রায় টুইটে লিখেছেন, ‘সুর করে দিদি-দিদি ডাকায় যা ক্ষতি হয়েছে তার চেয়ে অনেক বেশি ক্ষতি হয়েছে মমতাকে বারমুডা পরতে বলায়,কারণ এর মধ্যে অশ্লীল ইঙ্গিত আছে। ’বারমুডা’ কথাটা বোধ হয় নতুন শেখা হয়েছিল। নিচু স্তরের মাস্তানির সুরে “পুঁতে দেব”, “শবদেহের লাইন লাগিয়ে দেব”, এই সব কথাতেও প্রভূত ক্ষতি হয়েছে।’

বিধানসভায় ভোটের প্রচারে এসে প্রধানমন্ত্রী মোদী প্রতি জনসভা থেকে ব্যাঙ্গাত্মক বাচনে দিদি ও দিদি বলে ডাকতেন। তাঁর লক্ষ্য ছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জনসভা থেকে মোদীর সেই ব্যাঙ্গাত্মক ভাষণ নির্বাচনী খোরাক হয়েছিল।

https://twitter.com/tathagata2/status/1455746776737075209?s=20

একের পর এক উপনির্বাচনে বিজেপির পরাজয় ও সর্বশেষ চার কেন্দ্রে হেরে যাওয়ার পর বঙ্গ বিজেপির অভ্যন্তর এখন আগ্নেয়গিরি। এই অবস্থায় তথাগত রায় ক্রমাগত হামলা শুরু করেছেন। মোদীর সেই সুর করে দিদি বলা তাঁর টুইটে সমালোচিত হয়েছে।
এর পরেই তিনি টেনে এনেছেন বারমুডা প্রসঙ্গ। বিধানসভা নির্বাচনের প্রচারে ততকালীন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বারমুডা পরানোর কথা বলেছিলেন। তাঁর কটাক্ষের লক্ষ্য ছিলেন মমতা। টুইটে তথাগত রায় এই প্রসঙ্গ টেনে এনেছেন।

<

p style=”text-align: justify;”>তথাগত রায়ের নিশানা যে মোদী পর্যন্ত তা ভেবেই শিহরিত রাজ্য বিজেপি। তবে টুইট বাণ চালিয়েই যাচ্ছেন তথাগত রায়।