""
Sunday, September 25, 2022
HomeUncategorizedPolitics: দিলীপ ঘোষকে বিঁধে তির্যক মন্তব্য হিরণের

Latest Posts

Politics: দিলীপ ঘোষকে বিঁধে তির্যক মন্তব্য হিরণের

- Advertisement -

নিউজ ডেস্ক: এবার মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) বিঁধে খড়্গপুর সদরের অভিনেতা বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়ের (হিরণ) তির্যক মন্তব্য, ‘আমি হোর্ডিং পোস্টারে নেই। আমি মানুষের জন্য নিরন্তর কাজ করে চলি।’ এটা প্রথম নয়, বরং এর আগে বিভিন্ন ইস্যুতে পরস্পরের বিরোধিতা সামনে এসেছে। বৃহস্পতিবারের গোষ্ঠীদ্বন্দ্বের পর তা আরও একবার সামনে এল।

এদিন দলীয় সমর্থকদের একটি হোর্ডিং লাগানোকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। যারপরই ক্ষোভ উগরে কটাক্ষের সুরে দলের প্রাক্তন রাজ্য সভাপতি তথা খড়্গপুর সদরের প্রাক্তন বিধায়ক দিলীপ ঘোষকে বিঁধলেন বর্তমান বিধায়ক হিরণ (Hiran Chatterjee)। হোর্ডিংয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে অভিবাদন জানানো হয়েছে। হোর্ডিংয়ে সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, অমিত মালব্যর ছবিও রয়েছে। এমনকি হোর্ডিংয়ে রয়েছেন জেলা সভাপতি সৌমেন তিওয়ারিও। কিন্তু, হিরণ নেই। এরপরই এই নিয়ে হিরণের তির্যক মন্তব্য, ‘আমি হোর্ডিং পোস্টারে নেই। নিরন্তর মানুষের জন্য কাজ করে চলি। গণতন্ত্রে মানুষই শেষ কথা বলে। জনতাই জনার্দন, ভগবান। আমি জনগণের পূজারি। যারা হোর্ডিং পোস্টারে আছেন, তাঁরা ভোট দিয়ে জেতাতে পারবেন না। শেষ কথা বলবে মানুষই।’

- Advertisement -

প্রসঙ্গত, বিধানসভা ভোটে গোটা রাজ্যের পাশাপাশি পশ্চিম মেদিনীপুর জেলাতেও বিজেপির ভরাডুবি হয়েছে। তবে তার মধ্যেও জেলায় দুটি আসন পেয়েছে বিজেপি। তৃণমূল থেকে বিজেপিতে নাম লিখিয়ে খড়্গপুর সদরে জিতেছেন হিরণ। আর এই খড়্গপুর সদরেরই প্রাক্তন বিধায়ক ছিলেন দিলীপ ঘোষ। রাজনৈতিক মহলের একাংশের ধারনা, এ থেকেই দুজনের মধ্যে বিবাদের শুরু, যা খুব বেশিদিন লোকচক্ষুর আড়ালে থাকেনি।   

 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss