0.5 C
London
Thursday, December 8, 2022
HomeJohn Barla: কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার নামে গ্রেফতারি পরোয়ানা

Latest Posts

John Barla: কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার নামে গ্রেফতারি পরোয়ানা

- Advertisement -

ফের বিব্রত (BJP) বিজেপি। এবার কেন্দ্রীয় সংখ্যালঘু উন্নয়ন প্রতিমন্ত্রী ও (Alipurduar) আলিপুরদুয়ারের সাংসদ (John Barla) জন বার্লার বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা।

জন বার্লার বিরুদ্ধে বিনা অনুমতিতে একটি রাজনৈতিক সভার আয়োজনের অভিযোগে মামলা চলছে। সেই মামলায় হাজিরা না দেওয়ায় জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। (coochbehar) কোচবিহারের তুফানগঞ্জ আদালত বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট এই পরোয়ানা জারি করেছেন।

- Advertisement -

জানা যাচ্ছে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা ২০১৯ সালের নির্বাচনী প্রচারে অনুমতি না নিয়েই বাইক ব়্যালি করেছিলেন। এরপর তাঁর বিরুদ্ধে বক্সিরহাট থানায় অভিযোগে দায়ের হয়। এই মামলায় ১৫ তারিখ আদালতে হাজির হওয়ার জন্য সমন পাঠানো হলেও তিনি আসেননি।

এর আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের নামে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। আলিপুরদুয়ার ও বীরপাড়ায় দুটি সোনার দোকানের চুরির অভিযোগপত্রে আছে নিশীথের নাম। তিনি আদালতে হাজিরা না দেওয়ায় জারি হয় গ্রেফতারি পরোয়ানা।

২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময়  নির্বাচনী আচরণবিধি ভেঙে বিডিও অফিস চত্বরে বাইক ও গাড়ি নিয়ে র‍্যালি করেছিলেন তৎকালীন আলিপুরদুয়ার কেন্দ্রের বিজেপি প্রার্থী জন বার্লা। ওই কর্মসূচির কোনও অনুমতি ছিল না পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। অনুমতি না থাকা সত্ত্বেও তিনি মিছিল করায় কোচবিহারের বক্সিরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল নির্বাচন কমিশনের  পক্ষ থেকে।

অভিযোগপত্রে জন বার্লা সহ মোট চারজনের নাম ছিল। তিনজন আগেই মুক্তি পেয়েছেন। চতুর্থ জন অর্থাৎ বার্লাকে গত ১৫ নভেম্বর আদালতে হাজির হওয়ার সমন পাঠানো হয়। কিন্তু বার্লা বা তাঁর আইনজীবী আদালতে  উপস্থিত না হননি। ফলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল তুফানগঞ্জ মহকুমা দায়রা আদালত।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন John Barla: কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার নামে গ্রেফতারি পরোয়ানা
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss