5.9 C
London
Saturday, December 3, 2022
HomeKolkata Police: DA চেয়ে বাম সংগঠনের বিধানসভা অভিযানে ঘুষি মারায় অভিযুক্ত পুলিশ

Latest Posts

Kolkata Police: DA চেয়ে বাম সংগঠনের বিধানসভা অভিযানে ঘুষি মারায় অভিযুক্ত পুলিশ

- Advertisement -

বকেয়া DA এর দাবিতে বাম সংগঠনের বিধানসভার অভিযানকে ঘিরে উত্তাল ধর্মতলা। বকেয়া DA এর দাবিতে রাস্তায় নেমেছিল সরকারি কর্মচারী থেকে শুরু করে পেনশন‌ভোগীরা। বামপন্থী সংগঠন ও একাধিক শ্রমিক ইউনিয়নের মিছিল ও বিধানসভা অভিযানে কার্যত রণক্ষেত্র পরিস্থিতি ধর্মতলা চত্বরে। ব্যারিকেড দিয়েও থামানো যায়নি বিক্ষোভকারীদের। পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে বচসা থেকে শুরু হয় ধাক্কাধাক্কি, দিয়ে যা ঘিরে রীতিমত ধুন্ধুমার পরিস্থিতি মহানগরীতে।

বিক্ষোভে সামিল সরকারি কর্মচারীদের রুখতে ত্রিস্তরীয় বলয় সাজিয়েছিল পুলিশ। পথ আটকাতে দেওয়া হয়েছিল ব্যারিকেড। বিক্ষোভকারীদের ও পুলিশের মধ্যে বেঁধে যায় ধস্তাধস্তি। ব্যারিকেট ভেঙে সামনের দিকে এগিয়ে যায় বিক্ষোভকারীরা। বকেয়া ডি এর দাবিতে রাস্তায় নেমেছিলেন বর্তমানে সরকারি কর্মচারী থেকে শুরু করে পেনশনভোগীরাও।

- Advertisement -

ধস্তাধস্তিতে ইতিমধ্যে অসুস্থ হয়ে পড়েন একাধিক বিক্ষোভকারী। পুলিশের বিরুদ্ধে উঠছে মারধরের অভিযোগ। পুলিশের ঘুসিতে জখম হয়েছেন আন্দোলনকারী। চ্যাংদোলা করে আধারকারীদের সরিয়ে নিয়ে যেতেও দেখা গিয়েছে পুলিশ কর্মীদের।

অসংখ্য পুলিশ কর্মী মোতায়ন করা হলেও থামানো যায়নি বিক্ষোভকারীদের। বিক্ষোভকারীরা শেষ পর্যন্ত বিধানসভা গেটের সামনে এসে উপস্থিত হয়। উচ্চ স্তরের আধিকারিকদের উপস্থিতিতে পুলিশে ছয়লাপ হয়ে গেলেও বিধানসভা পর্যন্ত পৌঁছাতে আটকানো যায়নি আন্দোলনকারীদের। 

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Kolkata Police: DA চেয়ে বাম সংগঠনের বিধানসভা অভিযানে ঘুষি মারায় অভিযুক্ত পুলিশ
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss