7.9 C
London
Monday, December 5, 2022
HomeNisith Pramanik: চুরির মামলায় গ্রেফতার হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী?

Latest Posts

Nisith Pramanik: চুরির মামলায় গ্রেফতার হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী?

- Advertisement -

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা। গ্রেফতার হবেন অমিত শাহর ডেপুটি? সোনা চুরির মামলায় নিশীথ প্রামানিক (Nisith Pramanik) জড়িয়ে আছেন বলে অভিযোগ। 

জানা যাচ্ছে বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের বিরুদ্ধে ২০০৯ সালের মে মাসে আলিপুরদুয়ার থানা এলাকায় দুজন সোনা ব্যবসায়ীর দোকান ভাঙচুর এবং লুঠপাট করার অভিযোগ আছে।

- Advertisement -

এই মামলায় এর আগে বেশ কয়েকবার আদালত থেকে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল।চুরির মামলায় গত ১২ জুলাই  বিধাননগরে এমপি, এমএলএ কোর্টে আত্মসমর্পণ করেন কোচবিহারের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক। আদালত পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তাঁর জামিন মঞ্জুর করে। এবার আলিপুরদুয়ার আদালত থেকে নিশীথ প্রামানিকের বিরুদ্ধেই জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা।

সম্প্রতি উত্তরবঙ্গ ভেঙে আলাদা কেন্দ্রশাসিত অঞ্চল গঠনের জন্য যে বিতর্ক উঠেছে তাতে নিশীথ প্রামানিক বলেন একমাস অপেক্ষা করুন। শিলিগুড়িতে তিনি ও গ্রেটার কোচবিহার নেতা অনন্ত মহারাজ দীর্ঘ বৈঠক করেন। এরপর অনন্ত দাবি করেন রাজ্য ভাগ হচ্ছেই।

আর কোচবিহারে নিশীথের কনভয়ে হামলায় অভিযুক্ত হয় তৃণমূল কংগ্রেস। দিনহাটার বিধায়ক ও উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহর সঙ্গে তীব্র উত্তেজক রাজনৈতিক বাদানুবাদে চলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Nisith Pramanik: চুরির মামলায় গ্রেফতার হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী?

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss