""
Tuesday, September 27, 2022
HomeUncategorizedSurvey: দেশের ৪০ শতাংশ মানুষ রাহুল গান্ধীকে পছন্দ করে না

Latest Posts

Survey: দেশের ৪০ শতাংশ মানুষ রাহুল গান্ধীকে পছন্দ করে না

- Advertisement -

নিউজ ডেস্ক: ২০২০ এর শুরুতেই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন। কিন্তু ওই সমস্ত রাজ্যগুলিতে করা এক সমীক্ষায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সমীক্ষায় অংশ নেওয়া ৪০ শতাংশেরও বেশি মানুষ জানিয়েছেন, তাঁরা রাহুল গান্ধীর (Rahul Gandhi) কাজকর্মে আদৌ খুশি নন। বিধানসভা ভোটের আগে সমীক্ষার এই ফলাফল কংগ্রেস শীর্ষ নেতৃত্বকে বিপাকে ফেলেছে।

এবিপি-সি করা সমীক্ষায় দেখা যাচ্ছে, রাহুল গান্ধীকে পছন্দ করছেন না ৪০.৫ শতাংশ মানুষ। তাঁরা জানিয়েছেন কিভাবে রাজনৈতিক কাজ করতে হয় সেই ধারণাটুকু রাহুলের নেই। রাহুলের পাশে দাঁড়িয়েছেন মাত্র ১৮.৫ শতাংশ মানুষ। পাশাপাশি ২১ শতাংশ মানুষ রাহুলের আচার-আচরণ ও কাজ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি উত্তরাখান্ড, উত্তরপ্রদেশ, গোয়া, মণিপুর ও পাঞ্জাব এই পাঁচ রাজ্যের ৬৯০টি বিধানসভা কেন্দ্রে এই সমীক্ষা চালিয়েছিল এবিপি-সি ভোটার। প্রায় ১ লাখ মানুষের মতামত সংগ্রহ করা হয়েছে। ৪ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর একমাস ব্যাপী এই সমীক্ষা করা হয়েছে।

- Advertisement -

পাঞ্জাবে সরকারের রয়েছে কংগ্রেস। কিন্তু ওই রাজ্যের ৫৩ শতাংশ মানুষ বলেছেন, রাহুল গান্ধীর কাজ তাঁরা একেবারেই পছন্দ করেন না। পাঞ্জাবে রাহুলের পক্ষে দাঁড়িয়েছেন মাত্র ৬.৭ শতাংশ মানুষ। উত্তরাখণ্ডে সর্বোচ্চ ৫৪.১ শতাংশ মানুষ রাহুলকে পছন্দ করেন না।

এরপরে মণিপুরে ২৭.৪ শতাংশ, উত্তরপ্রদেশে ৪৬.২ শতাংশ এবং গোয়ায় ১৬.১ শতাংশ মানুষ রাহুলের কাজে খুশি নন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss