11.7 C
London
Sunday, November 27, 2022
HomePaschim Medinipur: বিজেপিকে ”বোমা” মারার বার্তা তৃ়ণমূল বিধায়কের

Latest Posts

Paschim Medinipur: বিজেপিকে ”বোমা” মারার বার্তা তৃ়ণমূল বিধায়কের

- Advertisement -
Ajit maity

পঞ্চায়েত নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই দলের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করছে দলের একাংশ। সেই তালিকায় নতুন সংযোজন হয়েছে পিংলার বিধায়ক অজিত মাইতির নাম। প্রকাশ্যে মঞ্চ থেকে বিজেপির(TMC vs BJP) বিরুদ্ধে চকোলেট বোমা মামার নিদান দিলেন তিনি। একইসঙ্গে বিজেপিকে হাঁড়িকাঠে দেওয়ার কথাও বলেন। 

গুজরাটের দুটি জেলায় সিএএ লাগু হওয়ার পর বাংলাতেও সিএএ লাগু নিয়ে সরব হয়েছে প্রধান‌ বিরোধী দল বিজেপি। আগামী কয়েক মাসের মধ্যে সিএএ ইস্যুতে রাজ্য-রাজনীতি যে ফের একবার ‌সরগরম হতে চলেছে,এমনটাই ইঙ্গিত মিলছে। এরই মধ্যে তৃণমূল বিধায়কের বিস্ফোরক মন্তব্য ঘিরে সমালোচনা শুরু হয়েছে। তাঁর কথায়,” ডিসেম্বরে ক্যা ক্যা করতে করতে দিল্লি থেকে বিজেপির কয়েকটা কাক আসবে। কাক কীভাবে তাড়াতে হয় আমরাও জানি। বাড়িতে রাখা চকোলেট বোম ব্যবহার করলেই তারা পালিয়ে যাবে”।

- Advertisement -

ডিসেম্বরে রাজ্যে সাম্প্রদায়িক দাঙ্গা হতে পারে, একথা একাধিক সভা থেকে বলেছেন‌ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি এবিষয়ে দলের নেতাদের সাবধানও করেছেন তিনি। এই নিয়েও বিজেপির বিরুদ্ধে তোপ দাগতে পিছপা হলেন না পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো অর্ডিনেটর। বিজেপির কর্মীদের তিনি বিভেদকারী বলেও তকমা দিয়েছেন। তাঁর কথায়, বিভেদকারীরা এলে ‘জয় মা’ বলে হাড়িকাঠে রেখে কোপ দিয়ে দেবেন। বিতর্ক এড়াতে তার সংযোজন,”মানুষ মারতে বলছি না। এ নিয়ে যেন আবার বিতর্ক না হয়”। 

এর আগে চাকরি প্রার্থীদের আন্দোলনে কামড় বিতর্ক নিয়ে মুখ খুলেছেন তৃণমূল বিধায়ক। তিনি বলেন,”সরকারকে অপদস্ত করার চেষ্টা চালাচ্ছে। পুলিশকে অপদস্ত করার চেষ্টা চালাচ্ছে। পুলিশকে যদি কামড়ে দেয় তাহলে পুলিশ কামড়াবে না তো কি রসগোল্লা দেবে? ভেবে দেখবেন। আজ বাংলা জুড়ে তৃণমূলের বিরুদ্ধে চক্রান্ত চলছে। এই চক্রান্তের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে”।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Paschim Medinipur: বিজেপিকে ”বোমা” মারার বার্তা তৃ়ণমূল বিধায়কের

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss