10.4 C
London
Monday, November 28, 2022
HomeSSS SCAM: সিবিআইয়ের সিজার লিস্টে দিলীপের নাম, গ্রেফতারের দাবি তুলছে শাসকদল

Latest Posts

SSS SCAM: সিবিআইয়ের সিজার লিস্টে দিলীপের নাম, গ্রেফতারের দাবি তুলছে শাসকদল

- Advertisement -
Dilip Ghosh BJP leader

রাজ্যের শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির মামলায়(SSC SCAM) নতুন চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। নিয়োগ সংক্রান্ত দুর্নীতির সিজার লিস্টে নাম দিলীপ ঘোষের। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত পার্থ-ঘনিষ্ঠ মিডলম্যান প্রসন্ন রায়ের বাড়ি থেকে দিলীপ ঘোষের বাড়ির দলিল উদ্ধার হওয়া নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বঙ্গ রাজনীতিতে।

সিবিআইয়ের মিডিলম্যান প্রসন্ন রায়ের বাড়ি থেকে অন্যান্য নথিপত্রের সঙ্গে দিলীপ ঘোষের বাড়ির দলিল মেলার প্রসঙ্গকে কেন্দ্র করে সুর চরাও করেছে রাজ্যের শাসক দল। ধৃত ব্যক্তির বাড়িতে দিলীপ ঘোষের বাড়ির দলিল যেহেতু মিলেছে তাহলে তাকে কেন গ্রেফতার করা হবে না, জিজ্ঞাসাবাদ করা হবে না, বলে প্রশ্ন তুলেছে তৃণমূলে মুখপাত্র কুনাল ঘোষ।

- Advertisement -

তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের দাবি,”দিলীপ ঘোষ স্বীকার করেছেন তিনি নিয়োগ দুর্নীতির লিংকম্যান ধৃত প্রসন্ন রায়কে চেনেন। ধৃত ব্যক্তির বাড়ি থেকেই উদ্ধার হয়েছে দিলীপ ঘোষের দলিল। তাহলে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে কেন গ্রেফতার করা হবে না?”

প্রসঙ্গত,সিবিআই সিজার লিস্ট অনুসারে দিলীপ ঘোষের বাড়ির দলিল মিলেছে এসএসসি দুর্নীতির টাকা লেনদেনের দালাল প্রসন্ন রায়ের ঘরে। 

আদালতে এই সিজার লিস্ট জমা দিয়েছে সিবিআই। তদন্তে নেমে প্রসন্নর নিউটাউন আবাসন থেকে পাওয়া সবকিছুর তালিকা জমা দিয়েছে সিবিআই। সেই তালিকারই ৮ নম্বরে লেখা আছে প্রসন্নর বাড়ি থেকে মিলেছে দিলীপ কুমার ঘোষের নামের দলিল।

ওই দলিল অনুসারে একটি জমি কেনা হয় দক্ষিণ ২৪ পরগনা জেলায়। শৌভিক মজুমদারে কাছ থেকে দিলীপ ঘোষ সেই জমি কিনেছেন। আর জমি কেনার দলিলের ডিড মিলেছে এসএসসি দুর্নীতির দানাল প্রসন্নর বাড়িতে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেছেন, এক সময়ে ওই আবাসনে তিনি থাকতেন। প্রসন্ন কী কাজ করেন জানা ছিল না। বিদ্যুতের সংযোগ সংক্রান্ত বিষয়ের জন্য দলিলটি তিনি দিয়েছিলেন প্রসন্নকে।

তবে,কী কাজ করেন সেটা না জেনেই একজনকে দলিল দেওয়া সম্ভব? দিলীপ ঘোষের দিকে ঘুরে আসছে একাধিক এমন প্রশ্ন। এই মুহূর্তে যখন তৃণমূলের প্রথম সারির হেভি ওয়েট নেতারা দুর্নীতির দায়ে জেলবন্দি হয়ে রয়েছে। ঠিক সেই মুহূর্তে সিবিআইয়ের সিজার লিস্টে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের নাম উঠে আসায় জল্পনা জোরালো হচ্ছে। এই সুযোগকে কাজে লাগিয়েই বিজেপির দিকে আক্রমণ শানিয়ে, দিলীপ ঘোষকে গ্রেফতারের দাবি তুলছে রাজ্যের শাসক দল।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন SSS SCAM: সিবিআইয়ের সিজার লিস্টে দিলীপের নাম, গ্রেফতারের দাবি তুলছে শাসকদল

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss