-0.7 C
London
Thursday, December 8, 2022
HomeUncategorized‘বিজেপির টিকিটেই দাঁড়ালে বিপুল ভোটে ফের জিতব কৃষ্ণনগরে’: মুকুল রায়

Latest Posts

‘বিজেপির টিকিটেই দাঁড়ালে বিপুল ভোটে ফের জিতব কৃষ্ণনগরে’: মুকুল রায়

- Advertisement -

নিউজ ডেস্ক: কৃষ্ণনগরে ভারতীয় জনতা পার্টি বিপুল ভোটে জিতবে, তৃণমূল কংগ্রেস হেরে যাবে। দিনকয়েক আগেই সাংবাদিকদের বলেছিলেন সদ্য তৃণমূলে ফেরা মুকুল রায়। যদিও পরে জানিয়েছিলেন, তা নেহাতই ‘স্লিপ অফ টাং’ ছিল। এবার এক কদম এগিয়ে শুধু বিজেপি নয়, বিজেপির হয়ে কৃষ্ণনগরে তিনিই জিতবেন বলে দাবি করলেন তিনি। ফলে তিনি বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে ফিরে এলেও বিতর্ক তৈরি হয়েই চলেছে।

আরও পড়ুন পেগাসাস অতীত, ত্রিপুরা ইস্যুতে সংসদ কাঁপানোর পরিকল্পনা তৃণমূলের

- Advertisement -

পাবলিক অ্যাকাউন্টস কমিটির প্রথম দিনের বৈঠকে থাকতে পারেননি। এদিন দ্বিতীয় দিনের বৈঠক শুরু হওয়ার আধঘন্টা পর পৌঁছন মুকুল রায়। মুকুল রায়ের উপস্থিতির সম্ভাবনাতেই এদিনের বৈঠকও বয়কট করে বিজেপি পরিষদীয় দল। ১.৩০ নাগাদ বিধানসভা থেকে বেরিয়ে যান তৃণমূল নেতা। যাওয়ার সময়ে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, কৃষ্ণনগর থেকে দাঁড়ালে কী তিনি জিতবেন?

আরও পড়ুন কালো বিকিনিতে উষ্ণতা তুঙ্গে গৌরব ঘরণীর, ভাইরাল হটলুকে দেবলীনা

আত্মবিশ্বাসের সঙ্গে তিনি বলেন, “আবারও বিপুল ভোটে জিতব। তবে বিজেপির টিকিটে দাঁড়াতে হবে। তৃণমূলের হয়ে দাঁড়ালে কী হবে, সেটা মানুষ ঠিক করবে।” স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তিনি তৃণমূল কংগ্রেসের টিকিটে বললেন না কেন?‌ প্রসঙ্গত, বিজেপির টিকিটে জিতে ১১ জুন তৃণমূলে যোগ দেন মুকুল। তারপরেই তাঁর বিধায়ক পদ খারিজের দাবিতে স্পিকারের কাছে আবেদন জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই মামলা এখনও বিচারাধীন।

আরও পড়ুন মূল্যবৃদ্ধির বিরুদ্ধে সাইকেল চালিয়ে সংসদের সামনে প্রতিবাদ তৃণমূল সাংসদের

কিন্তু বারবার তৃণমূল নেতার মুখে পদ্মের নাম কেন আসছে? তাহলে কি বিজেপির নেতাদের কটাক্ষ মতোই মুকুলের দেহ তৃণমূলে, কিন্তু মন পড়ে বিজেপিতে। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় মুকুল বলেন, “বিজেপির কাছে প্রশ্ন করা হলে, তার হিসাবেই উত্তর পাবে। অন্য রাজনৈতিক দলের কাছে প্রশ্ন করলে, সে জবাব দেবে। আমি বিজেপি দল হিসাবে বলেছি। আমি এখন স্বাভাবিকভাবে পুরোপুরি তৃণমূলে আছি।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss