7.2 C
London
Saturday, December 3, 2022
Homeবাংলার মুখBabul Supriyo: 'আরও পাঁচটি গেল মনে হচ্ছে', বিস্ফোরক বাবুল

Latest Posts

Babul Supriyo: ‘আরও পাঁচটি গেল মনে হচ্ছে’, বিস্ফোরক বাবুল

- Advertisement -

নিউজ ডেস্ক: নয়া রাজ্য কমিটি গঠন হওয়ার পর থেকে রাজ্য বিজেপির অন্দরে ক্ষোভ (Bengal BJP) বেড়েই চলেছে। একের পর এক নেতার দলত্যাগ থেকে শুরু করে এবার বিজেপি বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার ঘটনা সামনে আসতেই ফের শোরগোল পড়েছে। আর এ নিয়েই বিজেপি থেকে তৃণমূলে আসা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) বিজেপিকে কটাক্ষ করলেন।

সদ্য নতুন করে গঠিত হয়েছে বিজেপির রাজ্য কমিটি। আর সেই কমিটিতেই মতুয়াদের প্রতিনিধিত্ব না থাকার অভিযোগ তুলে বিজেপি বিধায়কদের অফিশিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘লেফট’ করেছেন বিধায়ক অসীম সরকার, অম্বিকা রায়, সুব্রত ঠাকুর, মুকুটমণি অধিকারী এবং অশোক কীর্তনিয়া। শনিবার এই খবর সামনে আসতেই রাজ্যের রাজনৈতিক মহলে জোর আলোচনা শুরু হয়েছে।

- Advertisement -

‘লেফট’ করে যাওয়া বিধায়করা এখনও নিজেদের ক্ষোভের কারণ প্রকাশ্যে না আনলেও বিজেপির অন্দরে ঝড় থামছে না। আর এই পরিস্থিতিতে নিজের পুরনো দলের নেতৃত্বকে তীব্র আক্রমণ করে ট্যুইটারে বাবুল লেখেন, ”নিজগুনে’ পরের পর উইকেট পড়ছে বিজেপির। ”আজ আরও পাঁচটি গেলো মনে হচ্ছে। শিববাবু শুনলাম সব শুনে কৈলাশে গেছেন। আসল বাঙালি কাঁকড়াদের খুঁজিয়া পাইবার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্টান – মুরলীধর লেন।”

বিধানসভায় বিজেপির পরিষদীয় দলের মুখ্য সচেতক মনোজ টিগ্গা অবশ্য বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার কথা স্বীকার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, হোয়াটসঅ্যাপ গ্রুপ-ত্যাগী বিধায়কদের মধ্যে অশোক কীর্তনীয়া ও সুব্রত ঠাকুরের সঙ্গে তাঁর কথা হয়েছে। তাঁর দাবি, পরিষদীয় স্তরে এ নিয়ে কথা হবে। রাজ্যস্তরেও আলোচনা হতে পারে। ভুল বোঝাবুঝিতেই এমন হয়েছে। বিধায়করাও ভুল বুঝতে পেরেছেন।

<

p style=”text-align: justify;”>শোনা গিয়েছে, দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে এই নিয়ে কথা বলতে চেয়েছেন সাংসদ শান্তনু ঠাকুর। তবে তাতেও বিজেপির অন্দরে ক্ষোভের আগুন কমছে না।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss