""
Friday, October 7, 2022
HomePoliticsBJP: এবার Whatsapp বিদ্রোহী শঙ্কু, গুঞ্জন তৃণমূলে ফিরছেন

Latest Posts

BJP: এবার Whatsapp বিদ্রোহী শঙ্কু, গুঞ্জন তৃণমূলে ফিরছেন

- Advertisement -

আরও একজন লেফট্ করলেন বিজেপির  (BJP) হোয়াইটস্যাপ গ্রুপ। রবিবাসরীয় দুপুরে মিলেছে এই খবর। শঙ্কুদেব পন্ডা বেসুরো। আগে তিনি ছিলেন তৃণমূলে। দল বদলে এসেছিলেন বিজেপি।

বিধানসভা ভোটে পরাজয়ের পর থেকে বইতে শুরু করেছিল উল্টো হাওয়া। তৃণমূল ছেড়ে যারা বিজেপিতে গিয়েছিলেন, তাঁদের অনেকেই পুরনো দলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন প্রকাশ্যে। কেউ কেউ ফিরেছেন ইতিমধ্যে। কিন্তু তৃণমূলের দল ভারী হওয়া এখনও বাকি বলে মনে করছেন অনেকেই। সেই সম্ভাবনাকে উস্কে দিয়ে রবিবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পন্ডা। এই নিয়ে বিজেপির অন্দরে সম্প্রতি তিনজন হলেন হোয়াটসঅ্যাপ বিদ্রোহী।

- Advertisement -

শঙ্কুদেবের আগে গ্রুপ ছেড়েছিলেন শান্তনু ঠাকুর এবং হিরণ চট্টোপাধ্যায়। যার মধ্যে শান্তনুর অন্য সুর যথেষ্ট তাৎপর্যপূর্ণ। মতুয়া সম্প্রদায়ের মধ্যে বিজেপি বিরোধী হাওয়া। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে অনেক কথা বলেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রতিশ্রুতি দিয়েছিলেন মতুয়াদের। কিন্তু তা পূরণ হয়নি এখনও। আদৌ পূরণ হবে কি না সে ব্যাপারে প্রশ্ন দেখা দিয়েছে সম্প্রদায়ের মধ্যে। শাহী প্রতিশ্রুতির প্রতি আর আস্থা রাখতে পারছেন না মতুয়ারা।

অপর গ্রুপ-ত্যাগী হিরণ চট্টোপাধ্যায়কেও দলের পক্ষ থেকে দেওয়া হয়েছিল গুরুত্ব৷ দিলীপ ঘোষের এলাকা বলে পরিচিত খড়গপুরের দায়িত্ব দেওয়া হয়েছিল হিরণে কাঁধে। দায়িত্ব পালনও করেছিলেন সেই সময়। ফলপ্রকাশের পর থেকেই আবহাওয়া কেমন যেন গুমোট৷ জানুয়ারির শীতে ঘাম জমছে বঙ্গ বিজেপি নেতৃত্বের কপালে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss