4 C
London
Friday, January 27, 2023
Homeবাংলার মুখBJP: অবিশ্বাস ও অন্তর্ঘাতের জালে জড়িয়ে বিজেপি, পুরভোটের আগেই 'কাঙাল' পরিস্থিতি

Latest Posts

BJP: অবিশ্বাস ও অন্তর্ঘাতের জালে জড়িয়ে বিজেপি, পুরভোটের আগেই ‘কাঙাল’ পরিস্থিতি

পৌর ভোটের আগেই ধসাতঙ্ক

- Advertisement -

News Desk: মহানগর হোক কিংবা জেলা-মফস্বল বিরোধী দল বিজেপির কাঙাল পরিস্থিতি দেখে চিন্তিত কেন্দ্রীয় নেতৃত্ব। আসছেন জে পি নাড্ডা। জেলাস্তরের বিজেপি নেতাদের দাবি, সর্বভারতীয় সভাপতি এলেই কি না এলেই কি, রাজ্য নেতাদের আচরণেই স্পষ্ট দলে অন্তর্ঘাত চলেছে, অবিশ্বাসের হাওয়া বইছে। কেউ কাউকে মানছে না তা তো স্পষ্টই।

এই অবস্থায় আসন্ন পৌর নির্বাচনে বিজেপির হাল আরও করুণ হতে চলেছে বলেই অভিমত বর্ষীয়ান নেতা তথাগত রায়ের। তিনি জানিয়েছেন, দলটা চুরমার হয়ে যাচ্ছে। নিজের পায়ে কুড়ুল মেরেছে বঙ্গ বিজেপি। তথাগতবাবুর মন্তব্যের পর পরই দক্ষিণ বঙ্গ থেকে হুড়মুড়িয়ে বিজেপি ভাঙনের ইঙ্গিত এসে গেছে। উত্তর ২৪ পরগনা ও নদিয়া জেলায় ভাঙন স্পষ্ট।

- Advertisement -

বিজেপি সূত্রে খবর, পশ্চিমবঙ্গ নেতৃত্বের দিশাহারা পরিস্থিতি দেখে শীঘ্রই কলকাতায় আসছেন বিজেপির শীর্ষ নেতারা। জানুয়ারি মাসের শুরুতেই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তিনদিনের সফর করবেন তিনি। পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির অন্দরমহলের ক্ষোভ তাতে মিটবে না বলেই জেলাভিত্তিক নেতাদের অভিমত।

নতুন রাজ্য কমিটি গঠনের পর এমনিতেই বিজেপির অন্দরে ক্ষোভ বাড়ছে। জেলা সংগঠনে ব্যাপক রদবদলে তীব্র হয়েছে ত্রোভ। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, ‘বিজেপি একটা পরিবার। সব ক্ষোভ নিজেদের মধ্যে মিটিয়ে নেব’। পৌর ভোটের আগে এ যে মেটার নয় তা বিলক্ষণ জানেন জেলা নেতারা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss