11.8 C
London
Sunday, November 27, 2022
Homeবাংলার মুখDilip Ghosh: পুলিশ বাধা দিলেও সিঙ্গুরে BJP-র কর্মসূচি হবেই : দিলীপ ঘোষ

Latest Posts

Dilip Ghosh: পুলিশ বাধা দিলেও সিঙ্গুরে BJP-র কর্মসূচি হবেই : দিলীপ ঘোষ

- Advertisement -

নিউজ ডেস্ক : রাজ্যের (West Bengal) সব পুরভোট (Municipality Vote) কি একসঙ্গে হবে? সব পুরভোট একসঙ্গে না হলেও, ভোটের গণনা কি একসঙ্গে করা সম্ভব? আজ এসব নিয়ে কলকাতা হাইকোর্টে (Kolkata Highcourt) পুরভোট (Municiplity Vote) মামলার রায়। তার আগে বিজেপির (BJP) তরফে দেওয়া লিখিত বক্তব্য গ্রহণ করল না আদালত (Kolkata Highcourt)। নির্দেশনামা তৈরি হয়ে গিয়েছে বলে জানিয়েছে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। 

অন্যদিকে, মঙ্গলবার সকালে ইকোপার্কে (Eco Park) প্রাতঃভ্রমণে আসেন রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। প্রাতঃভ্রমণের শেষে আসন্ন পুর ভোট এবং পশ্চিমবঙ্গের বাইরে তৃণমূলের (TMC) বিস্তার সম্পর্কে সরাসরি আক্রমণ করেন তিনি। নির্বাচন কমিশনকে (Election Commission) তোপ দেগে তিনি বলেন, ‘কমিশনের অনেক মিটিং হয়। কিন্তু নির্বাচন অবাধ করতে হবে নাহলে শুধু মিটিং করে লাভ হবে না।’ তাঁর আরও অভিযোগ, ‘ভোট এলেই এই রাজ্যে একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এরম পরিবেশ তৈরি হওয়া একদমই কাঙ্ক্ষিত নয়।’ সিঙ্গুরে (Singur) বিজেপির কর্মসূচি প্রসঙ্গে তিনি বলেন, তাদের কর্মসূচি হবেই। পুলিশ বাধা দিলেও হবে এবং তারপর যা হবে তা দেখা যাবে। 

- Advertisement -

‘বিরোধীরা আন্দোলন করবে। পুলিশ তো আটকাবেই। সরকার কাউকেই ছাড়বে না। আমাদের এর মধ্যেই আন্দোলন করতে হবে। আমরা নিয়ম মেনে অনুমতি নিয়ে আন্দোলন করলেও আটকানো হয়। অবস্থা বুঝে সেই মুহূর্তে ব্যবস্থা নেওয়া হবে।’ আজ সিঙ্গুরে (Singur) বিজেপির (BJP) কিষাণ মোর্চার ডাকে ধর্না অবস্থান প্রসঙ্গে একথা বললেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

পাশাপাশি সারা দেশে তৃণমূলের গ্রহণযোগ্যতা নেই এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ট্যুইট নতুন কিছু নয় বলেও তিনি কটাক্ষ করেন। এদিন দিলীপ ঘোষ বলেন, আগরতলা (Agartala) পুরভোটে তৃণমূল জিততে পারল না কেন তার জবাব আগে দিতে হবে এবং তারপরে তাঁদের গোয়া (Goa) নিয়ে ভাবা উচিত। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss