10.4 C
London
Monday, November 28, 2022
Homeবাংলার মুখGold Smuggling : মায়ানমার থেকে কলকাতায় কোটি কোটি টাকার সোনা পাচার, শিলিগুড়িতে...

Latest Posts

Gold Smuggling : মায়ানমার থেকে কলকাতায় কোটি কোটি টাকার সোনা পাচার, শিলিগুড়িতে চাঞ্চল্য

- Advertisement -

মায়ানমার থেকে গোপনে সোনার বিস্কুট এনে কলকাতায় পাচারের ছক বানচাল। বিপুল সোনা সমেত শিলিগুড়িতে (Siliguri) ধৃত তিন যুবক। আন্তর্জাতিক সোনা পাচারচক্রের (Gold smuggling) চাঁইদের সন্ধান করছে পুলিশ।

তিন অবাঙালি যুবকের হাবভাব ছিল সন্দেহজনক। পুলিশের চোখ এড়ায়নি। গোপনে পাওয়া তথ্য মিলিয়ে ওই তিন যুবকের উপর সন্দেহ হতেই পুলিশ তাদের আটকায়। এরপরেই সোনার ঝলক!

- Advertisement -

কোমরের বেল্টের আড়ালে সোনা পাচারের চেষ্টা করছিল তিন যুবক। শিলিগুড়ির জংশন বাস স্ট্যান্ডে অভিযান চালিয়ে কোটি কোটি টাকার সোনা সহ তিন জনকেই গ্রেফতার করা হয়েছে।

অমিত খান্ডেলওয়াল (২৮), হাসমুখ মধুরচাঁদ খান্ডেলওয়াল (৩৭) এবং রাহুল গেহলট(২৩) নামে তিন যুবকের দেহ তল্লাশি করে তাদের কোমরের বেল্ট থেকে উদ্ধার করা হয় ৩২ পিস সোনার বিস্কুট। সব মিলিয়ে উদ্ধার করা সোনার ওজন ৫ কেজির বেশি। এর বাজার মূল্য প্রায় ২ কোটি ৭৫ লক্ষ টাকা।

অমিত মুম্বাই নিবাসী। হাসমুখ গুজরাটের ও রাহুল রাজস্থানের বাসিন্দা বলে জানা গেছে। জেরায় তিনজন জানায়, বৃহস্পতিবার রাতে কোচবিহার থেকে বাসে শিলিগুড়িতে এসেছিল তারা।শিলিগুড়ি থেকে কলকাতা যাওয়ার পরিকল্পনা ছিল তাদের।

জেরায় এই তিন ধৃত সোনা পাচারকারী জানিয়েছে, মায়ানমারের সীমান্ত থেকে সোনার বিস্কুট নিয়ে প্রথমে গুয়াহাটি পৌঁছয় তারা। সেখান থেকে কোচবিহার হয়ে শিলিগুড়ি, তারপর কলকাতায় সোনা পাচার করার লক্ষ্য ছিল।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন Gold Smuggling : মায়ানমার থেকে কলকাতায় কোটি কোটি টাকার সোনা পাচার, শিলিগুড়িতে চাঞ্চল্য
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss