""
Sunday, October 2, 2022
Homeবাংলার মুখMamata Banerjee: আজ রায়গঞ্জে প্রশাসনিক বৈঠকে মমতা

Latest Posts

Mamata Banerjee: আজ রায়গঞ্জে প্রশাসনিক বৈঠকে মমতা

- Advertisement -

নিউজ ডেস্ক: আজ দক্ষিণ দিনাজপুর (South Dinajpur) জেলা ও উত্তর দিনাজপুরে (north Dinajpur) সফর করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী (West Bengal CM) মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। মূলত জেলার প্রশাসনিক বৈঠকে (Administrative Meeting) যোগ দিয়ে গোটা জেলার খোঁজখবর নেবেন তিনি।

এদিকে খারাপ আবহাওয়ার কারণে হেলিকপ্টারের পরিবর্তে ট্রেনে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফরে যান। তিনদিনে ৫টি জেলার প্রশাসনিক বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে এই সফরে রয়েছেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব ও বিভিন্ন দফতরের প্রধান সচিবরা।

- Advertisement -

জেলা প্রশাসনের কাছে সেই খবর আসতেই দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর মহকুমার বুনিয়াদপুর সুকান্ত ভবন পরিদর্শন করেন জেলাশাসক আয়েশা রানি ও জেলা পুলিশ সুপার রাহুল দে। এছাড়াও পরিদর্শনে হাজির ছিলেন জেলার অন্যান্য পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা।

সামনেই দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ও গঙ্গারামপুর পৌরসভার নির্বাচন রয়েছে। তার আগে মুখ্যমন্ত্রীর জেলা সফর যথেষ্ট তাত্‍পর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের মত।

দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসক আয়েশা রানি জানিয়েছেন, ‘মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে প্রশাসনিক বৈঠক করতে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বৈঠকের প্রস্তুতিতে সুকান্ত ভবন পরিদর্শন করেন জেলাশাসক। এরই সঙ্গে বুনিয়াদপুর ফুটবল মাঠ পরিদর্শন করেন।’

সূত্রের খবর ২ দিনাজপুরের পাশাপাশি, পাশাপাশি নদিয়ার কৃষ্ণনগরেও প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তাঁর। গঙ্গারামপুরে বৈঠক করার পরে রায়গঞ্জে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। ৮ তারিখ তিনি মালদহ এবং মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠক করবেন। এই বৈঠকে জেলাশাসক, বিডিও ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন। ৯ তারিখ মুখ্যমন্ত্রী নদিয়ার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করবেন।

উল্লেখ্য, এর আগে অক্টোবর মাসে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি (Jalpaiguri) ও আলিপুরদুয়ারের (Alipurduar) প্রশাসনিক কর্তাদের সঙ্গে প্রশাসনিক বৈঠক করে তিনি কার্শিয়াংয়ে যান। সেখানে কালিম্পং-দার্জিলিংয়ের প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করেন। পাহাড়ের বর্তমান পরিস্থিতি ও বিভিন্ন প্রকল্প নিয়ে সেখানে আলোচনা হয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss