7 C
London
Saturday, December 3, 2022
Homeচাকরি-বাজারIndian Rail: অনেক চাকরি, ২৭ ডিসেম্বরের মধ্যে আবেদন করুন

Latest Posts

Indian Rail: অনেক চাকরি, ২৭ ডিসেম্বরের মধ্যে আবেদন করুন

- Advertisement -

News Desk: খেলোয়াড়দের জন্য বড় সুযোগ। দ্বাদশ ও স্নাতক পাশ করলেই ভারতীয় রেলে স্পোর্টস কোটায় আবেদন করতে পারবেন আপনি। রেলওয়ে রিক্রুটমেন্ট সেল সেন্ট্রাল রেলওয়েতে ২১ টি শূন্যপদে লোক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া চলছে। 

 

- Advertisement -

আপনি যদি সরকার দ্বারা স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয় থেকে যদি স্নাতক পাশ হন তাহলে স্পোর্টস কোটা লেভেল ৫/৪ এর জন্য এবং দ্বাদশ পাশ হলে লেভেল ৩/২ এর জন্য আবেদন যোগ্য। আবেদন প্রার্থীকে অবশ্যই ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে।

 

রেলওয়ে রিক্রুটমেন্ট সেল এর অফিশিয়াল ওয়েবসাইট www.rrccr.com এ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।১৩ ডিসেম্বর থেকে আবেদন গ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। হাতে মাত্র আরেকটি দিন আগামীকাল অর্থাৎ ২৭ ডিসেম্বর আবেদন প্রক্রিয়া বন্ধ হয়ে যাচ্ছে। তাই দেরি না করে আজই আবেদন করুন। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য পেতে আবেদনকারীকে রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের ওয়েবসাইটে গিয়ে বিশদে জানতে হবে।

 

 সংরক্ষিত বিভাগে প্রার্থীদের জন্য আবেদন ফি ৪০০ টাকা এবং অসংরক্ষিত বিভাগে প্রার্থীদের জন্য আবেদন ফি ৫০০ টাকা। সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া শেষ হওয়ার পর আবেদনকারীদের আবেদন ফি থেকে প্রসেসিং চার্জ বাদ দিয়ে বাকি ফি ফেরত দেওয়া হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss