""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপTollywood: ছবির সংখ্যা কমিয়ে কীসের ইঙ্গিত নুসরতের

Latest Posts

Tollywood: ছবির সংখ্যা কমিয়ে কীসের ইঙ্গিত নুসরতের

- Advertisement -

 

বিতর্ক আর নুসরত, সব সময়েই যেন হাত ধরাধরি করে চলে। এই মুহূর্তে টলিপাড়ায় সবচেয়ে আলোচিত নায়িকা নুসরত জাহান। তাঁর মাতৃত্বের সিদ্ধান্তের জন্য, তাঁর বিয়ের বৈধতা সংক্রান্ত মন্তব্যের জন্য সব সময়েই তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে। সম্প্রতি ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে একটি সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, তিনি আর বেশি ফিল্মে অভিনয় করতে চান না।

- Advertisement -

টলিউডে বাংলা ফিল্ম ‘শত্রু’-তে জিতের বিপরীতে ডেবিউ করেছিলেন নুসরত। টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসাবে এক দশক কাটিয়ে তিনি নতুন ইনিংস শুরু করেছেন একটি টক শোয়ে সঞ্চালিকার ভূমিকায়। ইস্ক এফ এম-এর এই টক শোয়ের নাম ‘ভালোবাসায় বোল্ড’। গত এক বছর ধরে দীর্ঘ ওঠাপড়ার পর এখন তিনি যশের প্রথম পক্ষের ছেলে ও ‘যশরৎ’ পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-কে নিয়ে নতুন সংসার পেতেছেন।

কিন্তু এবার তিনি সময় দিতে চান পরিবারকে । তাই বেশি ফিল্মে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। চলতি মাসে সায়ন্তন ঘোষাল পরিচালিত নুসরতের আসন্ন ছবি ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পাওয়ার কথা। এছাড়াও যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে অভিনয় করছেন নুসরত।

তবে, এই মুহূর্তে নুসরতের কাছে ‘ফার্স্ট প্রায়োরিটি’ তাঁর সন্তান ঈশান। সারাদিনে সংসার ও কাজ ব্যালান্স করে কিছুটা আলাদা সময় রাখতে চান নুসরত ঈশানের জন্য । তিনি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, প্রথম কথা বলা মিস করতে চান না। তার প্রতিটি মুহূর্ত রেকর্ড করে রাখেন নুসরত। এই মুহূর্তে তিনি বাছাই করা ফিল্মে অভিনয় করতে চান বলে জানিয়েছেন নুসরত।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss