4 C
London
Friday, January 27, 2023
Homeদেশের দশদিকAryan Khan: তিন দিনের শুনানি শেষে আরিয়ানকে জামিন দিল বম্বে হাইকোর্ট

Latest Posts

Aryan Khan: তিন দিনের শুনানি শেষে আরিয়ানকে জামিন দিল বম্বে হাইকোর্ট

- Advertisement -

News Desk: বম্বে হাইকোর্টে একটানা তিনদিন শুনানির চলার পর শেষ পর্যন্ত শেষহাসি হাসলেন শাহরুখ এবং তাঁর ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেছে। আদালতের নির্দেশে দীপাবলীর আগেই বাড়ি ফিরবেন শাহরুখ-গৌরির প্রথম সন্তান আরিয়ান। মাদক মামলায় একটানা ২৫ দিন জেলে রাত কাটানোর পর জামিন পেলেন আরিয়ান। আদালতের এদিনের নির্দেশে দীপাবলীর আগেই আলোর রোশনাই মন্নতে।

মঙ্গল এবং বুধবার পরপর দু’দিন হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানি চললেও তা শেষ হয়নি। বৃহস্পতিবার দুপুরে হাইকোর্টে বিচারপতির এন সামব্রের এজলাস যথারীতি জামিনের শুনানি শুরু হয়। এদিন এনসিবির তরফে আইনজীবী অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিং বক্তব্য পেশ করেন।

- Advertisement -

উভয় পক্ষের আইনজীবীর বক্তব্য শোনার পর বিচারপতি শেষ পর্যন্ত আরিয়ানের জামিন মঞ্জুর করেছেন। আদালতের নির্দেশ মেলায় মনে করা হচ্ছে শুক্রবার বিকেলে বা শনিবারে সকালেই মন্নতে ফিরতে চলেছেন আরিয়ান। আরিয়ানের সঙ্গে সঙ্গেই বিচারপতি এদিন আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচাকেও জামিন দিয়েছে। উল্লেখ্য চলতি মাসের ২ তারিখে মুম্বইয়ে গোয়াগামী প্রমোদতরী কর্ডেলিয়া থেকে আরিয়ানকে আটক করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরে বা এনসিবি। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরা করার পর ৩ অক্টোবর এনসিবি আরিয়ানকে গ্রেফতার করে। নিম্ন আদালতে এর আগে একাধিকবার আরিয়ানের জামিনের আর্জি খারিজ হয়েছিল।

এনসিবি আদালতে জানিয়েছিল, আরিয়ানকে মুক্তি দেওয়া হলে তিনি যাবতীয় তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা চালাবেন। কারণ আরিয়ান একজন প্রভাবশালী ব্যক্তির পুত্র। অন্যদিকে আরিয়ানের আইনজীবী এনসিবির এই বক্তব্যকেই হাতিয়ার করেন। দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল তথা আরিয়ানের আইনজীবী মুকুল রোহতাগি বলেন, আরিয়ান একজন বিশিষ্ট ব্যক্তির ছেলে। তাই তাঁকে জামিন দেওয়া হলে তিনি কখনই দেশ ছেড়ে পালিয়ে যাবেন না। আরিয়ানের পরিবারের একটা সম্মান আছে।

তাছাড়া এনসিবি এটা প্রমাণ করতে পারেনি যে, আরিয়ান মাদক সেবন করেছিলেন। তাই আরিয়ানকে জামিন দেওয়া হোক। আইনজীবীদের বক্তব্য শোনার পর বিচারপতি শেষ পর্যন্ত রোহতাগির মতামতকেই মান্যতা দেন। সে কারণে দীর্ঘ শুনানির পর বৃহস্পতিবার বিকেলে আরিয়ানের জামিন মঞ্জুর করে হাইকোর্ট। ২ নভেম্বর ৫৬ বছরে পা দিতে চলেছেন বলিউড তারকা শাহরুখ। জন্মদিনের আগেই ঘরে ফিরছে তাঁর বড় ছেলে আরিয়ান। তাই মন্নতে এবার শাহরুখের জন্মদিন যে যথেষ্টই ধুমধামের সঙ্গে পালন করা হবে তা না বললেও চলে। পাশাপাশি এবার মন্নতে ঢুকবে মিষ্টিও। কারণ শাহরুখের স্ত্রী গৌরী জানিয়েছিলেন, যতদিন না আরিয়ান বাড়ি ফিরছেন ততদিন মন্নতে মিষ্টি ঢুকবে না। তাঁরা কেউ মিষ্টি খাবেন না। এবার সেই প্রতীক্ষারও অবসান হল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss