-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপইন্দ্রানীর পরে দুর্গা হিসেবে টলিউডের সবথেকে পছন্দের কি কোয়েল?

Latest Posts

ইন্দ্রানীর পরে দুর্গা হিসেবে টলিউডের সবথেকে পছন্দের কি কোয়েল?

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: তিনি আসছেন। প্রলয় নিয়ে আসছেন।আর সঙ্গে মর্ত্যবাসীকে তিনি অভয় দিচ্ছেন ভীত না হওয়ার।কারন তিনি শক্তিদায়িনী,বলপ্রদায়িনী।মা দুর্গার তো মর্ত্যধামে আসার সময় হয়ে গেল।

তবে দুর্গার (Durga) আগমন হওয়ার আগেই বাঙালীর ড্রয়িং রুমের টিভি সেটে আসছে দেবীরুপী কোয়েল মল্লিক। মহালয়াতে দেবী দুর্গা রূপে আমরা বহু বড় পর্দার অভিনেত্রীকেই পেয়েছি। একটি দীর্ঘ সময় ধরে দূরদর্শনে দুর্গার চরিত্রে অভিনয় করতে দেখেছি ইন্দ্রানী হালদারকে (Indrani Haldar)। তারপর শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চ্যাটার্জী, মিমি চক্রবর্তীকেও পেয়েছি। ইন্দ্রানী হালদারের পরেই দুর্গা চরিত্রের সবথেকে লং রানের অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)।

- Advertisement -

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কালারস বাংলাতে মহালয়ায় আসছে নবরূপে মহাদুর্গা। এই চরিত্রের জন্য কোয়েলের অসাধারণ নৃত্য দক্ষতাও আরো একবার দেখতে পাবেন দর্শক। তার জন্য সাজো সাজো রব উঠেছে টলিপাড়ায়। কয়েক মাস আগেই পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায় এর পরিচালনায় বাঙালি দর্শককে ‘ফ্লাইওভার’ এ চড়িয়ে ছিলেন তিনি। ট্রাফিক ভায়োলেশন যে কি মারাত্মক আমরা পথে পথে খুঁজে ফিরি সেই ছবি দিয়ে। তারপর কয়েক মাসের বিরতি।

কিন্তু এবার ফুল ফর্মে কাজে ব্যাক। ব্যাক টু শুটিং ফ্লোর। আর চরিত্রের জন্য নিজেকে ভেঙ্গে গড়ে নিতে অভিনেত্রী কোয়েল মল্লিক কে কতটা পারদর্শী তা ভালোভাবেই জানেন বাংলা চলচ্চিত্র প্রেমীরা। যেহেতু দুর্গার চরিত্রে তাও আবার মহালয় তাই নাচ একটা বড় জায়গা জুড়ে থাকবে সম্পূর্ণ চিত্রনাট্যের। জোর কদমে চলছে নাচের প্র্যাকটিস।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Koel Mallick (@yourkoel)

অবশ্য দেবীরূপে প্রথমবারই কোয়েল মল্লিককে যে আমরা আবিষ্কার করতে চলেছে এমন নয়। ২০১৫-য় জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’ পাঁচ বছর আগে স্টার জলসার ‘দুর্গা দুর্গতিনাশিনী’তে আবার ২০১৮ এবং ২০১৯ তেও আমরা কোয়েলকে পেয়েছি দুর্গা রূপে।এই নিয়ে মোট ছয়বার ‘দুর্গা’ হচ্ছেন তিনি। গেরুয়া সালোয়ার-কামিজে নাচে মগ্ন তিনি। দিনরাত এক করে চলছে রিহার্সাল এবং শুটিং।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss