রণবীর কাপুরকেই বাবা বলে জড়িয়ে ধরল ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা

293
Ranbir Kapoor is the Real Father of Aaradhya Bachchan

বায়োস্কোপ ডেস্ক: একাধিক মহিলার ক্রাশ রণবীর কাপুর। তাঁর হট লুক এবং স্টাইলে কুপোকাত আট থেকে আশি। তবে শুধু আপনি নন রণবীরের উপর এবার ক্রাশ খেলেন ঐশ্বর্য রাইয়ের কন্যা আরাধ্যা। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। বচ্চন পরিবারের এই সদস্য রণবীরকে দেখে রীতিমতো লজ্জা পান।

ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বর্য জানান, ‘অ্যায় দিল হে মুশকিল’ ছবির সময় থেকেই আরাধ্যার ক্রাশ রণবীর। একবার ওই ছবির শুটিংয়ে মা ঐশ্বর্যের সঙ্গে সেটে হাজির হন আরাধ্যা। তখন নাকি রণবীরকে অভিষেক ভেবে ছুটে পিছন দিক থেকে জড়িয়ে ধরেন ঐশ্বর্য কন্যা। আসলে ওই দিন অভিষেকের মতোই জ্যাকেট এবং টুপি পড়েছিলেন রণবীর। তাই রণবীরকে নিজের বাবার সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন আরাধ্যা। এরপর থেকেই রণবীরকে দেখেই লজ্জায় মুখ লাল হয়ে যায় আরাধ্যার।

এর আগে রণবীরকে আরাধ্যা রণবীর আঙ্কেল বলে ডাকলেও ওই ঘটনার পর থেকে সেই ডাক পালটে যায়। এখন রণবীরকে RK বলে ডাকেন আরাধ্যা। এই নিয়ে রণবীরকে লেগপুল করতেও ছারেন না অভিষেক এবং ঐশ্বর্য। ঐশ্বর্যের কথায়, তিনি যখন ছোট ছিলেন তখন রণবীরের বাবা ঋষি কাপুরের ওপর ক্রাশ খেয়েছিলেন। আর এখন আরাধ্যা রণবীরের উপর ক্রাশ খায়। জীবনের সব অভিজ্ঞতাই নাকি মেয়ে আরাধ্যা ঐশ্বর্যকে ফিরিয়ে দিচ্ছে। সম্প্রতি বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে দ্বিতীয়বারের জন্য নাকি মা হতে চলেছেন ঐশ্বর্য। মেয়ে এবং স্বামী অভিষেককে নিয়ে শরৎ কুমারের বাড়ি গিয়েছিলেন ঐশ্বর্য। নেটদুনিয়ায় সেই ছবি দেখেই নেটজেনদের ধারণা দ্বিতীয়বারের জন্য নাকি মা হতে চলেছেন ঐশ্বর্য। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করেননি ঐশ্বর্য।