5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপঅকপট রবি: পুরুষ যখন যৌন নিগ্রহের শিকার

Latest Posts

অকপট রবি: পুরুষ যখন যৌন নিগ্রহের শিকার

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: ছোটপর্দা থেকে তার পরিচিতি তবে এবারে ভালো বিষয়ের উপর ছবি এবং ওয়েব সিরিজের দিকেই মন দিয়েছে আপনাদের প্রিয় অভিনেতা রবি সাউ। সামনে পরপর পূর্ণদৈর্ঘ্যের ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন তিনি। মৈনাক ভৌমিকের পরিচালনায় ‘একান্নবর্তী’ এবং তারপরেই শ্রীমন্তর পরিচালনায় ‘আবার বছর কুড়ি পর’ এ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে রবিকে। এই ছবিতে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এর ভূমিকায় আমরা পেতে চলেছি রবিকে।

এছাড়া ‘আঙ্কেল’ ওয়েব সিরিজে ও রবিকে দেখা যাবে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকায়। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তবে এই পুলিশ অফিসারের কাছে যে কেস সল্ভ করার ফাইল আসে তা শুনলে অবাক হবেন।

- Advertisement -

মেল অ্যাবিউজ এমনই একটা বিষয় যা নিয়ে খুব বেশি সিনেমা তো দূর আলোচনাও হয় না। অথচ যখন একটি পুরুষের ওপর দিয়ে এই ঝড় যখন যায় তখন কতটা মানসিকভাবে ভেঙে পড়ে সে কিভাবে নিজের কাছে নিজে অনেকটাই হারিয়ে ফেলে সেই ব্যক্তি এবং তার থেকেই জন্ম নিতে পারে এক ভয়ানক কিমিনাল মাইন্ড তারই গল্প বলবে ‘আঙ্কেল’। সমাজ এবং অপরাধ দুইয়ের যুগলবন্দিতে আঙ্কেল একটি গুরুত্বপূর্ণ বার্তা বহন করবে। এই অপরাধের উৎপত্তিস্থল এই পৌঁছে যাবে রবি কারণ আগেই আমরা বলেছি এই ওয়েব সিরিজে তিনি পুলিশ অফিসারের ভূমিকায়। এছাড়াও এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় আছেন রজতাভ দত্ত, দেবশঙ্কর হালদার।

akapat rabi

এই ওয়েব সিরিজ এর বিষয়বস্তু নিয়ে কথা বলতে গিয়ে রবি বললেন, যদি কেউ এরকম কোন ঘটনার শিকার হয় তবে সবার আগে তার পাশে থাকতে হবে তার পরিবারকে। এই ধরনের বিষয়বস্তু গুলোকে নিয়ে শুধুমাত্র একটি ছবি নয় বরং আরো বেশি করে সামাজিক বার্তা ছড়িয়ে দেওয়া উচিত। আনওয়ান্টেড টাচ্ প্রসঙ্গে রবি বললেন,শুধুমাত্র একজন মহিলা নয় একজন শিশু বা পুরুষকেও যদি জিজ্ঞাসা করা হয় তারা প্রায় প্রত্যেক এই বলবে তারা এই ধরনের অপ্রত্যাশিত ছোঁয়া অনুভব করেছেন। মহিলারা এই ঘটনার শিকার হন বেশি কিন্তু তাও পুরুষেরাও এই ঘটনার সম্মুখীন হয়।

নিজেকে নতুনভাবে এক্সপ্লোর করতে চান রবি। কিন্তু কীভাবে সাজাচ্ছেন তার ক্যারিয়ার প্ল্যান? রবি অকপট উত্তর, “আমি হিরো হতে চাই না অভিনেতা হতে চাই। এক্ষুনি খুব একটা নেগেটিভ চরিত্রে অভিনয় হয়তো করব না, কিন্তু এমনই ছবি বা ওয়েব সিরিজ করতে চাই যা সমাজকে নতুন পথের দিশা দেখাবে।”

আপাতত এসভিএফ (Svf) ব্র্যান্ডের ছত্রছায়ায় রয়েছেন তিনি। বলিউডের মতন বাংলা চলচ্চিত্রের এই নতুন ট্রেন্ড শুরু হওয়াতে যথেষ্ট আশাবাদী রবি। রবির মতে একজন আর্টিস্টকে তার ক্যারিয়ারে সুনির্দিষ্ট জায়গায় পৌঁছে দিতে সাহায্য করে একটি ব্র্যান্ড।
রবি কিরনে বাংলা চলচ্চিত্র নতুন দিশা পাক এই আশাই থাকল আমাদের পক্ষ থেকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss