""
Tuesday, September 27, 2022
Homeবায়োস্কোপপান মশলার বিজ্ঞাপন আর করব না: Amitabh Bachchan

Latest Posts

পান মশলার বিজ্ঞাপন আর করব না: Amitabh Bachchan

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক, মুম্বই:  সম্প্রতি ৭৯ বছরের জন্মদিন ছিল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan)। জন্মদিনের দিনে অফিশিয়াল বিবৃতি দিয়ে তিনি জানালেন পান মশলা বিজ্ঞাপন আর করতে চান না বিগ বি। তাঁর বক্তব্য নিজস্ব ব্লগে শেয়ার করে জানিয়েছেন বার্থডে বয়। যদিও কয়েকদিন আগেও একটি পান মশলার বিজ্ঞাপন করতে দেখা যায় তাকে।

কয়েকদিন আগেও একটি পান মশলা জন্য ও বিজ্ঞাপনে কাজ করেছিলেন অমিতাভ বচ্চন। তারপরই অনেক সমালোচনার মুখে পড়তে হয় অভিনেতা কে। সূত্রের দাবি এই সমালোচনার পরেই পান মশলা বিজ্ঞাপন না করার সিদ্ধান্ত নেন বিগ বি। বিবৃতিতে অভিনেতা দাবি করেছেন, বিজ্ঞাপনটি যে তামাকজাত দ্রব্যের প্রচার করছে সেটি তার জানা ছিল না। এই কথা প্রকাশ্যে আসার পরই তিনি সংস্থার সাথে তার বিজ্ঞাপন করার চুক্তি বাতিল করে দেন। বিগ বি জানিয়েছেন, ওই বিজ্ঞাপনে কাজ করার জন্য তিনি যে পারিশ্রমিক মূল্য নিয়েছিলেন সেটিও সংস্থাকে ফিরিয়ে দিয়েছেন। তামাক জাতীয় দ্রব্যের প্রচার তার ব্যক্তিগত জীবনে নৈতিকতার বিরুদ্ধচারণ করার বলে দাবি করেছেন অমিতাভ বচ্চন।

- Advertisement -

বলিউডের বিভিন্ন তারকাদের পান মশলা প্রচারে বিজ্ঞাপনের শামিল হওয়া কোন নতুন বিষয় নয়। অমিতাভ বচ্চন ছাড়াও অজয় দেবগন, শাহরুখ খানের মতো তারকাদের পান মশলা প্রচারে বিজ্ঞাপনের অংশ হতে দেখা গিয়েছে বহুবার। তবে পান মশলা বিজ্ঞাপনে অমিতাভ বচ্চন অংশ নেওয়ার পর তার অনুরাগীদের এক অংশ অসন্তোষ প্রকাশ করতে থাকে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। সূত্রের খবর তামাকবিরোধী সংস্থা থেকে একটি চিঠিও লেখা হয় অমিতাভ বচ্চনকে। সম্ভবত এরপরই পান মশলা বিজ্ঞাপন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন বিগ বি।

জন্মদিনে এমন একটা পদক্ষেপ নেওয়ার পর তার অনুরাগীরা বেশ খুশি হয়েছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বিগ বি কে। বিনোদন জগত থেকে ক্রীড়াজগতের অনেকেই বলিউডের শাহিন থাকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। প্রসঙ্গত এইদিন আশির দোরগোড়ায় পৌঁছে গেলেন প্রবীণ অভিনেতা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss