-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপএবারে শীতে বড় পর্দায় আসতে চলেছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’, প্রকাশ্যে ছবির অ্যানিমেটেড টিজার

Latest Posts

এবারে শীতে বড় পর্দায় আসতে চলেছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’, প্রকাশ্যে ছবির অ্যানিমেটেড টিজার

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বর্তমানে নিজের রাজনৈতিক কাজ নিয়ে খুবই ব্যস্ত দেব। তার ওপর একটানা বৃষ্টির জেরে জল যন্ত্রণার কবলে দেবের কেন্দ্র ঘাটালের, একাধিক এলাকা। কিছুদিন আগেই ঘাটালের বন্যা কবলিত এলাকার পরিদর্শনে গিয়েছিলেন এই তারকা সাংসদ। সেই সময় তাঁকে প্রথম বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায়। তবে এই সবের মাঝেও নিজের ফিল্ম কেরিয়ার নিয়ে বেশ সচেতন দেব। এই বছরের শীতে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে দেব এবং রুক্মিণীর ‘কিশমিশ’।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি অ্যানিমেটেড টিজার এবং ছবির একটি পোস্টার শেয়ার করেছেন দেব। ছবিটির পরিচালনায় রয়েছেন রাহুল মুখোপাধ্যায়। এটি তার ডেবিউ ফিল্ম। তবে নতুন পরিচালক হিসেবে টলিপাড়ায় এসেই দেব রুক্মিণীকে ছবির নায়ক নায়িকা হিসেবে পেয়ে খুবই উপ্লুত পরিচালক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

- Advertisement -

 

এর পাশাপাশি ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস। অ্যানিমেটেড টিজার প্রকাশ করে দেবের প্রযোজনা সংস্থা জানিয়েছে, কিশমিশ ছবিটি দুর্গাপুজোয় না এসে বরং শীতে আসবে। তার সঙ্গে দেবের সংস্থা উল্লেখ করে, যদি পৃথিবী সুস্থ থাকে তবেই। এর পাশাপাশি দেব তাঁর দর্শকদের উদ্দেশ্যে বলেন, সকলে যেন সুস্থ থেকে অবশ্যই সিনেমাহলে তাঁদের ছবিটি দেখতে আসেন।

সূত্রের খবর অনুযায়ী, এই ছবিতে দেব এবং রুক্মিণী দুজনেই অনেকটাই কথকের ভূমিকা পালন করবেন। সঙ্গে অন্যান্য চরিত্ররা মজায় ভরিয়ে দেবেন ‘কিশমিশে’। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জুন মালিয়া থেকে শুরু করে অঞ্জনা বসু ও খরাজ মুখোপাধ্যায়কে। তবে এরই মাঝে টলি-পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, দেবের জন্মদিন উপলক্ষে ২৪ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘কিশমিশ’।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss