5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপঅনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া’র বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও-ছবি ফাঁস

Latest Posts

অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া’র বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও-ছবি ফাঁস

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap)৷  বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)  মেয়ে। অন্যান্য স্টারকিডদের মতো আলিয়াও ইনস্টাগ্রামে যথেষ্ট জনপ্রিয়। শুধু ইনস্টাগ্রামই নয়, আলিয়ার নিজের ইউটিউব চ্যানেলও রয়েছে। দিনকয়েক আগেই সেই চ্যানেলে বাবা অনুরাগের সঙ্গে একটি চ্যাটের ভিডিও প্রকাশ করেছিলেন তিনি। ব্যক্তিগত প্রশ্ন-উত্তরে ভরা সেই ভিডিও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

ভিডিওতে আলিয়া অনুরাগ কাশ্যপকে জিজ্ঞেস করেছিলেন, ‘যদি আমি কখনও হঠাৎ করে সন্তানসম্ভবা হয়ে যাই, আর তোমাকে তা জানাই, তাহলে তোমার প্রতিক্রিয়া কি হবে?’ অনুরাগ প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন, ‘আমি তোমায় জিজ্ঞাসা করব তুমি এই সন্তান চাও কিনা। তোমার যা সিদ্ধান্ত হবে, তা আমি সবসময় সমর্থন করব।’ বাবা-মেয়ের এই খোলামেলা সম্পর্কে মজেছিলেন নেটিজেনরা।

- Advertisement -

এবার আলিয়া প্রেমিক শেন গ্রেগোয়ারের জন্মদিনে, তাঁদের একগুচ্ছ অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন। শেনের ২২ বছরের জন্মদিনে তাঁদের সমুদ্র সৈকতে কাটানো মূহুর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আলিয়া। ছবিতে ‘লিপলক’ অবস্থায় দেখা যাচ্ছে আলিয়া-শেনকে। এক বছরেরও ধরে শেনের সঙ্গে ডেটিং করছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aaliyah Kashyap (@aaliyahkashyap)

আলিয়া পোস্টটি শেয়ার করে লিখেছেন, “আমার ভালবাসাকে ২২তম জন্মদিনের শুভেচ্ছা! তুমি আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ের মতো মনে কর। তোমাকে পেয়ে আমি কৃতজ্ঞ। তোমাকে খুব ভালোবাসি।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss