5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপখোলা চুলে ‘টিপ টিপ বরসা পানি’ গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন অপরাজিতা আঢ্য

Latest Posts

খোলা চুলে ‘টিপ টিপ বরসা পানি’ গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন অপরাজিতা আঢ্য

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডের সকলের প্রিয় অপা দি তিনি। বিভিন্ন মেগা সিরিয়াল থেকে শুরু করে বহু ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। 

টলিউডের প্রথম সারির পরিচালকদের পছন্দের অভিনেত্রীদের তালিকায় বেশ উপরের দিকেন আছেন অপা। তবে শুধু অভিনয় নয় এর পাশাপাশি ভালো নৃত্য শিল্পী হিসেবেও তাঁর বেশ নামডাক। হামেশাই সোশ্যাল মিডিয়ায় তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়। এমনকি তিনি একজন নাচের শিক্ষকও। এবারে বৃষ্টিভেজা দিনে একটি ছোট স্লো-মোশন ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন অহাসির চরিত্র হোক কিংবা গুরুত্বপূর্ণ কোনও চরিত্র, অনায়াসে নিজেকে খাপ খায়িয়ে নেন অপরাজিতা।পরাজিতা। যা নিমেসেই ভাইরাল হয়ে যায়।

- Advertisement -

সম্প্রতি অপরাজিতা তাঁর ইনস্টাগ্রামে একটি স্লো-মোশন ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শাড়ি পড়ে কপালে বড় টিপ আর লম্বা খোলা চুলে স্লো-মোশনে পিছন থেক সামনের দিকে ফিরছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে ভেসে আসছে অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন জুটির মোহরা সিনেমার সেই সুপারহিট গান ‘টিপ টিপ বরসা পানি’। বৃষ্টিভেজা দিনে অপরাজিতার কাছ থেকে এমন একটি ভিডিও উপহার পেয়ে খুশি তাঁর ভক্তরা। তবে ভিডিওটি বেশ ছোট। ভিডিওতে অভিনেত্রীর মুখে সেই চেনা-পরিচিত হাসি ধরা পড়ে। ইতিমধ্যেই অপরাজিতার এই ভিডিও নেটদুনিয়ায় ঝরের মতো ভাইরাল হয়। নেটাগরিকদের কাছ থেকে ভালো ভালো কমেন্টও পান অভিনেত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss