আরিয়ানের জন্য বাড়ি থেকে আনা খাবার ফিরিয়ে দিল আর্থার রোড জেল কর্তৃপক্ষ

358
Aryan khan

নিউজ ডেস্ক: আদালতের নির্দেশে মাদক কাণ্ডে জড়িত শাহরুখ পুত্র আরিয়ান খান রয়েছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। শনিবার সকালে আরিয়ানের জন্য শাহরুখের বাড়ি মন্নত থেকে পাঠানো হয়েছিল খাবার ও রেজকার ব্যবহারের কিছু জিনিস। কিন্তু জেল কর্তৃপক্ষ শাহরুখের বাড়ি থেকে আনা খাবার বা অন্যান্য জিনিস জেলের ভেতরে ঢুকতেই দেয়নি। অর্থাৎ আপাতত ১৮ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলের ভিতর সেখানকার খাবারই খেতে হবে। থাকতে হবে আর পাঁচজন সাধারণ অপরাধীর মতই।

নিয়ম অনুযায়ী জেল বন্দিদের জন্য বাইরের খাবার একেবারে নিষিদ্ধ। সে কারণেই এদিন আরিয়ানের জন্য আনা খাবারও জেল কর্তৃপক্ষ ফিরিয়ে দিয়েছে। তবে শুধু জেল কর্তৃপক্ষের কাছ থেকে নয় আরিয়ানের কারণ কারণে এদিন এক বিজ্ঞাপনী সংস্থার কাছ থেকেও বড় মাপের ধাক্কা খেয়েছেন শাহরুখ।

একটি অনলাইন শিক্ষাদানকারী সংস্থার সঙ্গে শাহরুখের বিজ্ঞাপনী চুক্তি ছিল। কিন্তু আরিয়ান কাণ্ডের জেরে শাহরুখ খানকে ওই বিজ্ঞাপনী চুক্তি থেকে ছেঁটে ফেলল সংশ্লিষ্ট সংস্থা। ওই সংস্থা জানিয়েছে, আপাতত সব বিজ্ঞাপন থেকেই শাহরুখকে তুলে নেওয়া হচ্ছে। পাশাপাশি নতুন মুখের সন্ধানও শুরু করে দিয়েছে ওই সংস্থা। তবে বিজ্ঞাপন থেকে শাহরুখকে তুলে নেওয়ায় সংশ্লিষ্ট সংস্থা এবং শাহরুখ উভয়েরই বিপুল পরিমাণ আর্থিক ক্ষতি হচ্ছে।