""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকAryan Khan: জেল থেকে বেরিয়ে বাবা শাহরুখের সঙ্গে মন্নত ফিরলেন আরিয়ান

Latest Posts

Aryan Khan: জেল থেকে বেরিয়ে বাবা শাহরুখের সঙ্গে মন্নত ফিরলেন আরিয়ান

- Advertisement -

News Desk: প্রত্যাশামতোই শনিবার সকালে জেল থেকে মুক্তি ঘটল শাহরুখপুত্র আরিয়ান খানের (Aryan Khan)। আরিয়ানকে বাড়ি নিয়ে যেতে এদিন শাহরুখ খান স্বয়ং চলে আসেন। তবে তিনি আর্থার রোড জেলে যাননি। জেল থেকে বের হওয়ার পর শাহরুখের দেহরক্ষীরাই আরিয়ানকে নিয়ে গাড়িতে ওঠেন। আর্থার রোড জেল থেকে আড়াই কিলোমিটার দূরে একটি হোটেলে অপেক্ষা করছিলেন ছোটা নবাব।

এদিন নির্দিষ্ট কিছু আইনি প্রক্রিয়া শেষ করার পর সকাল এগারোটা নাগাদ আর্থার রোড জেল থেকে বেরিয়ে আসেন আরিয়ান। শাহরুখের দেহরক্ষীদের আনা গাড়িতেই তিনি মন্নতের উদ্দেশে রওনা হন। মাঝ রাস্তায় শাহরুখ আরিয়ানের সঙ্গে যোগ দেন।

- Advertisement -

অন্যদিকে মন্নতের সামনে এদিন ছিল শাহরুখ ভক্তদের উপচে পড়া ভিড়। ভক্তদের মধ্যে ছিল প্রবল উচ্ছ্বাস। আরিয়ানকে স্বাগত জানাতে রীতিমতো প্রস্তুতি নিয়েছিলেন শাহরুখ ভক্তরা। এমনকী, আরিয়ানের মঙ্গলকামনায় একাধিক পোস্টার দেখা যায় শাহরুখ ভক্তদের হাতে। শাহরুখ ভক্তরা সকলেই একবার আরিয়ানকে দেখতে উদগ্রীব ছিলেন। শনিবার সকাল থেকেই মন্নতে ছিল অকাল দেওয়ালি। আরিয়ানের গাড়ি দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই শাহরুখ ভক্তরা আতসবাজি পোড়াতে থাকেন। মন্নতের প্রতিটি সদস্যই এদিন সকাল থেকেই খুশিতে মেতে ওঠেন। চলে মিষ্টিমুখের পালা। তবে সকলেই অপেক্ষা করছিলেন আরিয়ানের বাড়ি ফেরার জন্য।

আরিয়ান বাড়ি ফিরতেই সেই আনন্দ যেন উথলে ওঠে। আরিয়ানকে গাড়ি থেকে নামতে নামতে দেখেই তাঁর মা গৌরী দেবীকে চোখের জল মুছতে দেখা যায়। শাহরুখের অন্য সন্তান-সন্ততিরাও আরিয়ানের গাড়ি ঢুকতে দেখে দৌড়ে যান বাড়ির গেটে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেছিল। কিন্তু জামিন মঞ্জুর করার পরেও থাকে বেশকিছু আইনি প্রক্রিয়া। সেই আইনি প্রক্রিয়া শুক্রবারও না মেটায় শেষ পর্যন্ত আরও একটা দিন আরিয়ানকে আর্থার রোড জেলেই থাকতে হয়। আর্থার রোড জেল সুপার শুক্রবার বেশ কিছুক্ষণ অতিরিক্ত সময় আরিয়ানের মুক্তির জন্য অপেক্ষা করেছিলেন। কিন্তু সেই আইনি প্রক্রিয়া নির্দিষ্ট সময়ে শেষ না হওয়ায় শুক্রবারও মুক্তি পাননি আরিয়ান। শনিবার সকালেই আর্থার রোড জেলবক্সে আরিয়ানের রিলিজ অর্ডার বা মুক্তির নির্দেশ এসে পৌঁছয়। তারপরই আরিয়ানকে মুক্তি দেওয়া হয়। মুক্তি পেলেও আরিয়ানকে আপাতত বেশ কিছুদিন আদালতের বেঁধে দেওয়া একাধিক শর্ত মেনে চলতে হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss