7 C
London
Saturday, December 3, 2022
Homeদেশের দশদিকAryan Khan: আদালতের নির্দেশে স্পষ্ট হয়ে গেল আরও বেশ কিছুদিন মন্নতে ঢুকবে...

Latest Posts

Aryan Khan: আদালতের নির্দেশে স্পষ্ট হয়ে গেল আরও বেশ কিছুদিন মন্নতে ঢুকবে না মিষ্টি

- Advertisement -

নিউজ ডেস্ক: বুধবার আদালতের নির্দেশে এটা স্পষ্ট হয়ে গেল যে, আরও বেশ কিছুদিন শাহরুখ খানের বাড়ি মন্নতে মিষ্টি ঢুকবে না। শাহরুখ খানের স্ত্রী গৌরী বলেছিলেন, যতদিন না ছেলে আরিয়ান (Aryan Khan) বাড়ি ফিরছে ততদিন মিষ্টি ঢুকবে না বাড়িতে। তাঁরা কেউ মিষ্টি খাবেন না। বুধবার আরিয়ানের জামিনের আবেদন ফের একবার খারিজ হয়ে গেল। জামিনের আর্জি খারিজ হওয়ায় স্বাভাবিকভাবেই মন্নতে যে আরও বেশ কিছুদিনের জন্য মিষ্টি ঢুকবে না এটা নিশ্চিত হয়ে গেল। আরিয়ানকে জামিনের জন্য পরবর্তী ক্ষেত্রে যেতে হবে বম্বে হাইকোর্ট।

চলতি মাসের ৩ তারিখে মুম্বইয়ে এক প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আরিয়ানের কাছ থেকে উদ্ধার হয়েছিল বেশ কিছু মাদক। শুধু আরিয়ান নয়, ওই ঘটনায় আরিয়ানের ঘনিষ্ঠ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছিল এনসিবি। গ্রেফতারের পর প্রথম কয়েকদিন আরিয়ানকে নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবির তদন্তকারী আধিকারিকরা। আদালতের নির্দেশে ৮ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান। বুধবার আরিয়ানের জামিনের আবেদনের শুনানি শুরু হলে এনসিবি তার বিরোধিতা করে।

- Advertisement -

তদন্তকারী অফিসাররা জানান, আরিয়ানের কাছ থেকে এখনও বেশ কিছু জিনিস তাঁদের জানার বাকি আছে। জিজ্ঞাসাবাদে আরিয়ানের কাছ থেকে প্রায় প্রতিদিনই মিলছে নতুন তথ্য। তাই এখনই আরিয়ানকে জামিনে মুক্তি দেওয়া সম্ভব নয়। অন্যদিকে আরিয়ানের আইনজীবী এনসিবির অফিসারদের বক্তব্যের তীব্র বিরোধিতা করেন। তিনি বলেন, তাঁর মক্কেল তদন্তকারীদের সঙ্গে সব ধরনের সহযোগিতা করছেন। তিনি একজন নামজাদা ব্যক্তির ছেলে। তাই আরিয়ান দেশ ছেড়ে পালিয়ে যাবেন তা নয়। সে কারণে তার মক্কেলকে জামিন দেওয়া হোক। উভয় পক্ষের আইনজীবীর বক্তব্য শোনার পর শেষ পর্যন্ত অবশ্য আরিয়ানের জামিনের আর্জি খারিজ করে দেন বিচারক।

উল্লেখ্য আরিয়ানকে জেরার ভিত্তিতেই গত শনিবার মুম্বইয়ের বান্দ্রা ও জুহুর একাধিক জায়গায় তল্লাশি চালায় এনসিবি। আরও বেশ কিছু জায়গায় এনসিবি তদন্ত চালাবে বলে মনে করা হচ্ছে। সে কারণেই এনসিবি এদিন আরিয়ানের জামিনের বিরোধিতা করে। তবে আদালতের এদিনের নির্দেশের পর একটাই প্রশ্ন, দীপাবলীর আগে কি শাহরুখপুত্র আরিয়ান বাড়ি ফিরতে পারবেন। এই মুহূর্তে জামিন পেতে হলে আরিয়ানকে হাইকোর্টে আবেদন করতে হবে। কারণ এখনও পর্যন্ত পাঁচবার নিম্ন আদালতে আরিয়ানের জামিনের আর্জি খারিজ হয়েছে। জামিন না মেলায় শাহরুখ ও তার ছেলে আরিয়ানের উপর চাপ বাড়ছে বলেই মনে করা হচ্ছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss