""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপBangladesh: নায়িকাকে তুলে আনিয়ে ধর্ষণের হুমকিদাতা মন্ত্রী, বিব্রত হাসিনা সরকার

Latest Posts

Bangladesh: নায়িকাকে তুলে আনিয়ে ধর্ষণের হুমকিদাতা মন্ত্রী, বিব্রত হাসিনা সরকার

- Advertisement -

News Desk: ফোনে বাংলাদেশি (Bangladesh)নায়িকা মাহিয়া মাহিকে হোটেলে তুলে এনে ধর্ষণের হুমকিতে অভিযুক্ত দেশটির তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। এই ফোনকল অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। এতে চরম বিব্রত শেখ হাসিনার সরকার। চাপের মুখে প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। রাজনৈতিক বিতর্ক ক্রমে বাড়ছে।

বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করায় অভিযুক্ত বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিমন্ত্রী অসৌজন্যমূলক কথা বলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুব্ধ। তাঁর নির্দেশে মন্ত্রিসভা থেকে সরানো হচ্ছে মুরাদ হাসানকে।

- Advertisement -

বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে বারবার অশালীন কথা বলার অভিযোগ উঠেছে। প্রাক্তন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পরিবারের এক মহিলা সদস্যকে নিয়েও অশ্লীল মন্তব্য করেন মুরাদ হাসান। এর জেরে বিএনপি সমর্থকরা সরাসরি মন্ত্রীকে মেরে ফেলার হুমকি দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এবার তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ, ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকে (মাহিয়া শারমিন আকতার নিপা) ঢাকার সোনারগাঁও হোটেলে তুলে আনার হুমকি। আরও অভিযোগ, তথ্য প্রতিমন্ত্রী ফোনেই নায়িকাকে ধর্ষণের হুমকি দেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। যেখানে কথা বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। অপর প্রান্তে ঢালিউড নায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহি। অভিযুক্ত মন্ত্রী বারবার নায়িকাকে চলে আসার জন্য বলছেন।

জানা গিয়েছে ফোনটি এসেছিল ঢালিউড নায়ক ইমনের কাছে। তাকে ফোন করেছিলেন মন্ত্রী। তিনি নায়িকা মাহির সঙ্গে কথা বলতে চান। ইমন ফোন ধরিয়ে দেয়। ইমনের সাফাই, এই ফোনে মাহির সঙ্গে কী কথা হয়েছে জানি না। আর এটি বছর দেড়েক আগের কল।

নায়িকা মাহিয়া মাহি জানিয়েছেন, তিনি সৌদি আরবে আছেন। ফোন আসার পর তাঁর উপর প্রবল মানসিক চাপ তৈরি হয়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss