""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপPoriMoni: দু'মাস প্রেম করেই অন্তঃসত্ত্বা হয়ে ভক্তদের বুকে দাগা দিলেন পরী

Latest Posts

PoriMoni: দু’মাস প্রেম করেই অন্তঃসত্ত্বা হয়ে ভক্তদের বুকে দাগা দিলেন পরী

মাদক মামলায় জেলে যাত্রার পর জীবনের মোড় ঘুরে গেল

- Advertisement -

চাঞ্চল্যকর মাদক মামলায় পুলিশের তল্লাশি, তারপর জেল এরপর কখন যে পরীমনি(PoriMoni) প্রেম করছেন আর কখন মা হলেন তাই বুঝতে পারছেন না ভক্তরা। তবে পরীমনি অম্ত:সত্ত্বা। তিনিই জানিয়েছেন।

বাংলাদেশের আলোচিত নায়িকা সামসুন্নাহার স্মৃতি (পরীমনি) মা হয়েছেন, এমন খবরে রুপোলি মহল টলিউডেও আলোড়ন। ঢাকাইয়া ছবি অর্থাৎ ঢালিউড নায়িকা টলিউডেও বিশেষ পরিচিত।

- Advertisement -

নায়িকা পরীমনি অন্তঃসত্ত্বা। সন্তানের বাবা বাংলাদেশেরই তরুণ অভিনেতা শরিফুল রাজ। সোমবার পরীমণি নিজেই এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন। চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন তারা। 

পরীমনি বলেন,কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম। সোমবার ডাক্তারের কাছে যাই। ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি।  ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনো শুটিং করব না। একদম ছুটি, আমার দেড় বছরের ছুটি। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই। 

রাজের সঙ্গে বিয়ে নিয়ে পরীমনি বলেন, জেল থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।

সোমবার দুপুরে রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ নিজেই। সোমবার দুপুরে একটি ছবি শেয়ার শরিফুল রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss