10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপশেখ হাসিনার কাছে নিরাপত্তা চাইলেন মাদক মামলায় জেল খাটা পরীমণি

Latest Posts

শেখ হাসিনার কাছে নিরাপত্তা চাইলেন মাদক মামলায় জেল খাটা পরীমণি

- Advertisement -

নিউজ ডেস্ক: জীবন বিপন্ন হতে পারে, তাই ভীত। অনেকটা এমনই বার্তা দিয়ে বাংলাদেশের ও টলিউডের অতি আলোচিত নায়িকা পরীমণি (সামসুন্নাহার স্মৃতি) নিরাপত্তা চাইলেন শেখ হাসিনার কাছে। সম্প্রতি মাদক মামলায় তিনি জেল খেটে জামিনে বাড়ি ফিরেছেন। পরীমণির (Parimoni) মাদক ব্যবসার জাল টলিউডে ছড়িয়ে আছে। তদন্তে এমন ইঙ্গিত দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে বাংলাদেশের প্রধানত শেখ হাসিনাকে দেশমাতা উল্লেখ করে পরীমণি লিখেছেন, ‘দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’

- Advertisement -

গত ৪ আগস্ট পরীমণিকে তার ঢাকার অভজাত এলাকা বনানীর ফ্ল্যাট থেকে নাটকীয় অভিযানের পর গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানের পর অভিনেত্রীর ফ্ল্যাট থেকে ইয়াবা মাদক, এলএসডি, মদ ও আইস মাদক বাজেয়াপ্ত করা হয়।

bngladeshi actress porimoni

তল্লাশিতে পরীমণির ফ্ল্যাট থেকে বিকৃত যৌন রুচির সরঞ্জাম ও প্রচুর অশ্লীল ছবি সহ প্রভাবশালীদের নামের তালিকা মিলেছে বলে জানিয়ে দিয়েছে পুলিশ। অভিযোগ, পরীমণি তার প্রভাব খাটিয়ে মাদক ব্যবসা চালাচ্ছে। তদন্তে ঢাকার কয়েকজন উঠতি নায়িকা ও মডেল ধরা পড়ে। এর পরেই আদালতের নির্দেশে পরীমণিকে জেলে পাঠানো হয়। টানা ২৭ দিন ঢাকার জেলে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী।

মাদক মামলায় জেলে যাওয়ার আগে পরীমণি তাঁর ফ্ল্যাটে চাঞ্চল্যকর সাংবাদিক সম্মেলন করেন। তিনি কাঁদতে কাঁদতে অভিযোগ করেছিলেন, ঢাকার অভিজাত উত্তরা বোট ক্লাবে তাঁকে ধর্ষণ ও খুনের চেষ্টা করা হয়েছিল। পরীমণির অভিযোগ বোট ক্লাবের ভিতরে প্রভাবশালী ব্যবসায়ী ও রাজনীতিক নাসিরউদ্দিনের নির্দেশে হামলা হয়।

অভিযুক্ত নাসিরউদ্দিন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা। তিনি গুরুত্বপূর্ণ ব্যক্তি। পরীমণির অভিযোগের ভিত্তিতে নাসিরুদ্দিনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ। তিনি জামিনে জেল থেকে বেরিয়ে পরীমণির বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে হুমকি দেন। এর পরেই পরীমণির ফ্ল্যাটে অভিযান চালায় ব়্যাব বাহিনী। উদ্ধার হয় বিপুল পরিমাণ মাদক।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss