Bollywood: মেয়ে শ্বেতার সঙ্গে আচমকা হাসপাতালে অমিতাভ বচ্চন

566
abmitabh bachchan reached lilavati hospital along with daughter shweta nanda

নিউজ ডেস্ক: বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন হঠাৎ রবিবার সন্ধ্যায় আচমকা হাসপাতালে পৌঁছেছেন। এই সময় তাঁর মেয়ে শ্বেতা নন্দও সঙ্গে ছিলেন। অমিতাভ বচ্চন হাসপাতালে পৌঁছানোর কারণ এখনও প্রকাশ করা হয়নি।

তাঁর হাসপাতালে ঢোকার ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে৷ ছবিটি দেখার পর বিগ-বি ভক্তরা জানতে চান, কেন অমিতাভ বচ্চন হাসপাতালে পৌঁছেছেন। এখনও পর্যন্ত অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি৷

সন্ধ্যায় অমিতাভ বচ্চন হাসপাতালে
প্রকৃতপক্ষে এই প্রতিবেদন লেখার ঘণ্টা তিনেক আগে ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করা হয়েছিল৷ যাতে অমিতাভ বচ্চনকে মেয়ে শ্বেতা নন্দার সঙ্গে লীলাবতী হাসপাতালের বাইরে দেখা যায়। তাঁকে গাড়ি থেকে নেমে হাসপাতালে যেতে দেখা গিয়েছে। এই সময় বিগ বি’কে একটি সাদা ট্র্যাক স্যুটে দেখা যায়। এর পাশাপাশি তিনি কোভিড সেফটি গিয়ার্সও পরছেন।

কন্যা শ্বেতাও সঙ্গে ছিলেন
অমিতাভ বচ্চনের একটি ছবি পোস্ট করে ভাইরাল ভায়ানি পোস্টে লিখেছেন, ‘অমিতাভ বচ্চন এবং তাঁর মেয়ে শ্বেতা বচ্চনকে লীলাবতী হাসপাতালের বাইরে এই ছবিটি তোলা। হাসপাতালে পৌঁছানোর প্রকৃত কারণ এখনও জানা যায়নি। অনুমান করা হচ্ছে, এটি একটি নিয়মিত চেকআপ হবে অথবা তিনি ভ্যাকসিন নিতে আসতে পারেন।

কারণ প্রকাশ করা হয়নি
ই পোস্টের ঠিক নীচে ভাইরাল ভায়ানীর আরেকটি মন্তব্য করা হয়েছে৷ যাতে লেখা আছে, ‘অভিষেক বচ্চনের কারণে এই তাঁরা হয়তো হাসপাতালে পৌঁছেছে। সম্প্রতি অভিষেক তাঁর আঙুলে এবং হাতে আঘাত পেয়েছেন। ফ্যানের এই পোস্টে এখনও মন্তব্য করছেন এবং তারা আসল কারণ জানতে চান। একই সময়ে অনেক ফ্যানও শুভ কামনা করেছেন। এখন আসল কারণ কি, সেটা অফিসিয়াল স্টেটমেন্ট আসার পরেই জানা যাবে।