""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপএকদিকে সাতপাকে বাঁধা পরলেন ক্যাট, অন্যদিকে আইনের জালে দীপিকা

Latest Posts

একদিকে সাতপাকে বাঁধা পরলেন ক্যাট, অন্যদিকে আইনের জালে দীপিকা

- Advertisement -

মুম্বই:  সব্যসাচীর লেহেঙ্গা থেকে গহনা, ভিকির শেরওয়ানি টু গোল্ড প্লেটেড বেঙ্গল টাইগার বটন-টিনসেল এখন ক্যাট-ভিকির বিয়ের গল্পে মশগুল। আর এসবের মাঝেই অশনি সংকেত বলিউডের বাজিরাও-মস্তানির ঘরে। প্রতারণার মামলা ঝুলছে দীপিকার মাথায়। ডিসেম্বরের মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা ‘৮৩’ সিনেমাটি। আর তার ঠিক আগেই আইনি জটে ছবির অন্যতম প্রযোজক তথা নায়িকা দীপিকা পাড়ুকোন। তবে শুধু অভিনেত্রী নন, এই মুভির আরও কয়েকজন নির্মাতার বিরুদ্ধেও প্রতরণার মামলা দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, UAE-এর ব্যবসায়ী এই অভিযোগ এনেছেন। ব্যবসায়ীর দাবী, ‘ ভিব্রি মিডিয়ার তরফে দীপিকা পাড়ুকোন, সাজিদ নাদিয়াদওয়ালা ও কবীর সিং প্রযোজিত, ‘৮৩’ ছবি থেকে ভাল মুনাফার আশ্বাস দেওয়া হয়েছিল তাঁকে। লাভের আশায় ছবিটিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন তিনি। যা মুভির প্রয়োজনে একাধিক খাতে ব্যায় করা হয়। এমনকি যার অংশ পান দীপিকা পাড়ুকোন, কবীর খানও। কিন্তু সেই অর্থের কোনও হিসেব দেওয়া হয়নি ব্যবসায়ীকে। যে কারণে আইনের দ্বারস্থ হয়েছেন তিনি।

- Advertisement -

সংযুক্ত আরব আমিরশাহীর ওই ব্যবসায়ীর হয়ে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। যদিও এখনও পর্যন্ত পর্যন্ত ছবির নির্মাতাদের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

‘৮৩’ ছবিতে আরও একবার পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে রাম-লীলাকে। যেখানে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় দীপিকা পাড়ুকোন। এছাড়া সুনীল গাভাস্করের চরিত্রে রয়েছেন তাহির রাজ ভাসিন। এছাড়া ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা যতীন সারনাকে, এই ছবিতে যশপাল শর্মার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss