11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপকালো বিকিনিতে উষ্ণতা তুঙ্গে গৌরব ঘরণীর, ভাইরাল হটলুকে দেবলীনা

Latest Posts

কালো বিকিনিতে উষ্ণতা তুঙ্গে গৌরব ঘরণীর, ভাইরাল হটলুকে দেবলীনা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: খুব বেশি দিন হয়নি একসঙ্গে সংসার করছেন দেবলীনা এবং গৌরব। ইতিমধ্যেই তাঁদের জুটি নিয়ে টলিউডে বেশ চর্চা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই খুবই একটিভ। নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের উপহার দিতে ভালোবাসেন দুজনেই। সম্প্রতি স্বামী গৌরবকে নিয়ে বিয়ের ৮ মাস পর হানিমুনে যাওয়ার সুযোগ পেয়েছেন দেবলীনা।

আর হানিমুনের লোকেশন হিসেবে তাঁরা বেঁছে নিয়েছেন সমুদ্র সৈকতের শহর গোয়াকে। গৌরব তাঁর ইনস্টাগ্রামে ইতিমধ্যেই হানিমুনের একাধিক ছবি পোস্ট করেছেন। নেটিজেনদের কাছ থেকে সেই সব ছবি ভালো রেসপন্সও পেয়েছে। তবে অনেকেই ছবিতে দেবলীনার ছোট পোশাক পরা নিয়ে কটাক্ষও করেছেন। এমনকি ট্রোলের শিকারও হতে হয়েছে গৌরব পত্নীকে।

- Advertisement -

গোয়ার রিসর্টে পুলে নামে জলকেলি করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বিতর্ক দানা বাঁধে। উত্তম কুমারের নাতবউকে এই পোশাকে দেখে মেনে নিতে পারেননি অনেকেই। খোলামেলা ছবি পোস্ট করাতে রীতিমতো ট্রোলের শিকার হতে হয়েছে দেবলীনাকে। এক নেটাগরিক লিখেছিলেন, ‘আর কাপড় খোলা বাকি আছে?’ এবারে হয়তো সেই ট্রোলের জাবাব দিতেই আবারও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন দেবলীনা।

তবে এবারের ছবিতে আরও বেশি খোলামেলা দেবলীনা। কালো বিকিনিতে উষ্ণতার পারদকে বহুগুণ বাড়িয়ে দিলেন গৌরব ঘরণী। ছবির প্রতিটি পরতে রয়েছে তীব্র শরীরী আকর্ষণ। ছবিটি যে তাঁর স্বামী গৌরব তুলে দিয়েছেন তাতে কোনও সন্দেহ নেই। ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘উইকএন্ডের শুরু’। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দেবলীনা হয়তো ট্রোলারদের বুঝিয়ে দিতে চাইলেন, তিনি কেমন পোশাক পরবেন তা সম্পূর্ণ তাঁর নিজের ব্যক্তিগত মতামত। উল্লেখ্য বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’–এর বিচারকের আসনে তাঁকে দেখা যাচ্ছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss