Tollywood: দম বন্ধ করার মতো হাসাতে জিৎ আনছে ‘গাড়ির যত্ন নিন’

418
new movie garir janta nin

সূর্যশ্রী দে, কলকাতা: পরিচালক জিৎ চক্রবর্তীর প্রথম ছবি শেষের গল্পে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় । মমতা শঙ্করের সঙ্গে তাঁর জুটি প্রশংসার শীর্ষে পৌঁছেছিল। বর্তমান কোভিড আমাদের জীবন থেকে হাসি কেরে নিয়েছে। সেই হাসিকে ফিরিয়ে আনতেই পরিচালক জিৎ চক্রবর্তীর আপকামিং কমেডি ছবি ‘গাড়ির যত্ন নিন’ আসছে।

বিলাসবহুল গাড়ি কেনার স্বপ্ন অনেকেরই থাকে। কিন্তু ইচ্ছে থাকলে ও সেই সামর্থ্য থাকেনা অনেকেরই। কিন্তু তাই বলে তো আর স্বপ্ন পিছু ছাড়েনা।অন্যান্যদের মত বিশ্বনাথবাবুর ও একমাত্র স্বপ্ন ছিল গাড়ি কেনার।সে বড়লোক বাবার মেয়েকে বিয়ে করার জন্য শ্বশুরের কাছ থেকে সে বাড়ি এবং ফ্লার্ট পায়। কিন্তু সেই গাড়িটি হঠাৎ একদিন ওয়েসটিনে ডিনার করতে গেলে সেখানে চুরি হয়ে যায়। এখন থেকেই শুরু হয়েছে ছবির গল্প। এই কমেডি ছবির শুটিং মঙ্গলবার ই শেষ হল।

new movie garir janta nin

কলকাতার বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হয়েছে। কলকাতার একটি ছাপোষা পরিবারকে ঘিরেই এই কমেডি ছবি। শ্যুটিং। তবে ছবির গল্প এবং ভাবনা আকাশ ভৌমিকের।লিখেছেন শিলাদিত্য। ছবিতে নিজের নাম ভূমিকাতেই অভিনয় করছেন বিশ্বনাথ বসু।

এছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বুলবুলি পাঁজা, অশোক কুমার,রূপা ভট্টাচার্য, আরিয়া এবং মুসকান সহ অন্যান্যরা।ছবির সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য। আগামী বছর ছবিটা মুক্তি পাবে। তবে গল্পটি এমন ভাবে শেষ হবে যাতে দর্শকদের মনে কৌতূহলের সৃষ্টি হয়। এই কৌতুহল মেটাবার জন্যই কিন্তু এখন থেকেই পরবর্তী গল্পের ভাবনা ভাবতে শুরু করে দিয়েছেন পরিচালন জিত চক্রবর্তী।

<

p style=”text-align: justify;”>শেষ অব্দি এটাই দেখার যে “গাড়ির যত্ন নিন” ছবিটি কি “শেষের গল্প” কেও পেছনে ফেলে এগিয়ে যেতে পারবে?