11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপরাণুর বায়োপিকে মূল ভূমিকায় 'সেক্রেড গেমস' খ্যাত ঈশিকা

Latest Posts

রাণুর বায়োপিকে মূল ভূমিকায় ‘সেক্রেড গেমস’ খ্যাত ঈশিকা

- Advertisement -

অনুভব খাসনবীশ: রাণু মন্ডল, সবার কাছেই ভীষণ পরিচিত। রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিলেন তিনি। কোনরকম তালিম ছাড়া তিনি যেভাবে গান গেয়েছিলেন তাতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন প্রত্যেকে। তারপরেই আমুল বদলে যায় তাঁর জীবন। সুযোগ পান বলিউডে। হিমেশ রেশমিয়ার সহায়তায় প্রথম প্লেব্যাক গানের সুযোগ পান। ‘তেরি মেরি কাহানি’ গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নেন ‘রানাঘাটের রাণু’।

আরও পড়ুন শিল্পেই বিপ্লব: তালিবানদের বিরুদ্ধে প্রতিবাদে কাবুলের গ্রাফিতি শিল্পী শামসিয়া হাসানি

- Advertisement -

তারপরেই শোনা গিয়েছিল, এবার তৈরি হতে চলেছে রাণু মণ্ডলের বায়োপিক। পরিচালক ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় তৈরি হতে চলেছে এই ছবি। ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে সেই সিনেমা। মূল ভূমিকায় অভিনয় করবেন ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। ‘সেক্রেড গেমস’ ছাড়াও ‘লাল কাপ্তান’, ‘রুম নম্বর ১০৩’, ‘পূর্ব পশ্চিম দক্ষিণ’ এর মতো জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন তিনি। বিক্রমাদিত্য মাতওয়ানে এবং অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘সেক্রেড গেমস’-এ নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। এছাড়াও বিভিন্ন টেলিভিশন অ্যাডের সুবাদে ঈশিকা এখন পরিচিত মুখ। রানু মন্ডলের এখনকার এবং আগের, দুই লুকেই দেখা যাবে তাঁকে।

ঈশিকা দে।

হিন্দিতে হওয়া এই সিনেমার নাম ‘মিস রাণু মারিয়া’। সিনেমায় থাকছে রাণু মন্ডলের গলায় একাধিক গান। গত বছর থেকেই ছবিটি নিয়ে পরিকল্পনা করছিলেন ঋষিকেশ। রাণু মন্ডলের চরিত্রের জন্য প্রাথমিকভাবে ভাবা হয়েছিল সুদীপ্তা চক্রবর্তীকে। এর আগে ‘অচেনা বন্ধুত্ব’ এবং ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবি করেছেন হৃষিকেশ। তবে রানু মন্ডলকে নিয়ে ছবি বানানোর সিদ্ধান্তের নেপথ্যে রয়েছেন বাংলা ব্যান্ড ক্যাকটাসের প্রধান গায়ক সিধুও। সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি এবং সুরজিত।

রানাঘাটেই পুরো ছবিটার শুটিং করার ইচ্ছে রয়েছে পরিচালকের। এছাড়াও কিছু অংশের শুটিং কলকাতা, মুম্বইয়ে হবে। অতীন্দ্রও (রানু মন্ডলের ভিডিও যিনি প্রথম তৈরি করেন) থাকবে ছবিতে। অন্যদিকে বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও রানু মণ্ডল গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন। মিলেছে বিদেশে যাওয়ার প্রস্তাবও।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss