8.4 C
London
Sunday, February 5, 2023
Homeবায়োস্কোপEntertainment: হইচই সিজন-৫ আসছে নতুন রূপে

Latest Posts

Entertainment: হইচই সিজন-৫ আসছে নতুন রূপে

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বিশিষ্ট ওটিটি পরিষেবা প্রদানকারী প্ল্যাটফর্ম হইচই সম্প্রতি তাদের পঞ্চম মরশুমের সূত্রপাতের ঘোষণা করেছে। দেশের বিভিন্ন জনপ্রিয় বিষয়বস্তু নির্মাতাদের সাথে একত্রিতভাবে হইচই নিয়ে আসতে চলেছে এক রাশ নতুন বিনোদন কনটেন্ট।

ওয়েব প্লাটফর্মটি ২০১৭ সালে চালু হওয়ার পর থেকেই বিভিন্ন অন্যধারার বিনোদন কনটেন্ট এর মাধ্যমে প্রশংসা কুড়িয়েছে এসেছে। হইচইয়ের সিজন ৪ দৃষ্টান্তমূলক কর্মক্ষমতার নিদর্শন দিয়ে সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে। সিজন ৪ এর সমস্ত জনপ্রিয় কন্টেন গুলির মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হলো সৈয়দ আহমেদ শাকির ‘তকদির’ এবং আশফাক নিকুনের ‘মহানগর’।

- Advertisement -

hichoi

হইচইয়ের আসন্ন মরশুমে থাকবে হইচই এর পূর্ববর্তী মরশুমের বেশ কতগুলি জনপ্রিয় ওয়েব সিরিজের নতুন সিজন। এছাড়াও থাকছে বাংলাদেশের কিছু স্বাধীন চলচ্চিত্র নির্মাতাদের তৈরি ওয়েব সিরিজ ও সিনেমাও। তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো তামিম নূরের ‘কাইসার’, অমিতাভ রেজা চৌধুরীর ‘বোধ’, শঙ্খ দাশগুপ্তের ‘বলি’ এবং সৈয়দ আহমেদ শাকির ‘কারাগার’। প্রেস রিলিজের মাধ্যমে মোট ১২ টি নতুন কনটেন্টের প্রকাশের কথা জানানো হয়েছে ওটিটি মাধ্যমটির তরফ থেকে।

হইচই দর্শকদের জন্য নতুন মরশুমে নিয়ে আসতে চলেছে রহস্য, রোমাঞ্চ, প্রেম থেকে শুরু করে অপরাধ ও গোয়েন্দার গল্প। বাংলাদেশী অরিজিনাল ছবির পাশাপাশি থাকছে ভারতীয় পরিচালকদের কাজও। ইশা সাহা অভিনীত ইন্দু মুক্তি পেতে চলেছে হইচইয়ের নতুন মরশুমে। বনেদি বাঙালি পরিবারে বিয়ের পরম্পরার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি।

এছাড়াও থাকছে গোয়েন্দা একেনবাবুর নতুন গল্পের সমাহার। ব্যোমকেশের চোরাবালি গল্প অবলম্বনে তৈরি ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। অনির্বাণ ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন চন্দন সেন, উসশি রায় ও অর্জুন চক্রবর্তী। এছাড়াও, হইচই নিয়ে আসছে রুদ্রবিনার অভিশাপ, গোরা, ক্ষ্যাপা শহর, মন্দার, রাঢ় কাহিনী এবং টিকটিকি সহ আরো অনেকগুলো নতুন ছবি। উল্লেখ্য, চার বছর আগে মহেন্দ্র সনি এবং বিষ্ণু মহতা মিলে তৈরি করেছিলেন এই অনলাইন বিনোদন মাধ্যমটি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss