11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপদেবের সিনেমায় অতিথি যীশু, তবে কি সৃজিতের বন্ধুত্ব ভুলে এবারে দেবে মজলেন

Latest Posts

দেবের সিনেমায় অতিথি যীশু, তবে কি সৃজিতের বন্ধুত্ব ভুলে এবারে দেবে মজলেন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: এবারে দেবের ছবিতে অতিথি অভিনেতা হিসেবে দেখা মিলবে যীশু সেনগুপ্তের। টলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আছে দেব এবং যীশু পরস্পরকে এড়িয়ে চলতেই পছন্দ করেন। এর আগে কখনই একসঙ্গে দেখা যায়নি তাঁদের। নিজেদের মধ্যে দূরত্ব বজায় রাখতেই পছন্দ করেন এই দুই তারকা। তবে এবারে দর্শকদের জন্য বড় চমক অপেক্ষা করছে। দেবের ছবির শুটিং ফ্লোরে দেখা মিলল যীশুর। তবে কি ইন্ডাস্ট্রিতে নতুন বন্ধুত্বের সূত্রপাত ঘটল? নেটিজেনদের মনে এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

একের পর এক চমক দিয়ে চলেছেন তারকা সাংসদ দেব। সম্প্রতি ‘কিশমিশ’ ছবির অ্যানিমেটেড টিজার সামনে আনেন দেব। টিজার দেখে দর্শকদের মনে বেশ উৎসাহ জাগে। সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দেব এবং রুক্মিণী। এবারে সেই ছবিতেই অতিথি অভিনেতা হিসেবে দেখা মিলবে যীশুর। এখানেই প্রশ্ন উঠছে তবে কী দূরত্ব ভুলে এবারে দেবের বন্ধুতে মাতলেন যীশু। এই বিষয়ে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যীশু জানান, দেব তাঁকে নিজে ফোন করে ছবিটির বিষয়ে জানান। ছবিতে যীশুর চরিত্র নিয়ে কিছু জানাননি দেব। শুধু বলেছিলেন ছোট চরিত্র, যীশু চাইলে নাও করতে পারেন।

- Advertisement -

যীশুর কথায়, দেব নিজে ফোন করাতে তিনি রাজি হয়ে যান। যীশুর পাশাপাশি ছবিতে অতিথি অভিনেতা হিসেবে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা এবং শ্রাবন্তিকে। দেবকে এই বিষয়ে প্রশ্ন কড়া হলে তিনি জানান, তাঁর একটা ফোনে যীশু রাজি হয়ে গেচ্ছে। তাতেই তিনি আপ্লুত। অন্যদিকে সৃজিতের বিষয়ে প্রশ্ন করা হলে যীশু হঠাৎ চটে যান। এখানেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে তবে কী সৃজিতের সঙ্গে বন্ধুত্বে দাড়ি টানলেন যীশু?

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss