ইউভানের জন্য জিত গাঙ্গুলীর স্পেশাল সং ডেডিকেশন

396
Yuvan

বায়োস্কোপ ডেস্ক: এক বছরে পা দিল রাজশ্রী পুত্র ইউভান।কৃষ্ণ ঠাকুরকে ফুল দিয়ে স্নান করিয়ে ইস্কন থেকে কয়েক জন প্রভুর উপস্থিতিতে এবং মামা জিৎ গাঙ্গুলির অসাধারণ গানে গানে জন্মদিন পালিত হল তার।

শুভশ্রী গাঙ্গুলীর দিদির ছেলে অনীশ যেহেতু দীর্ঘ দিন ধরে ইস্কনের সঙ্গে যুক্ত তাই ইউভানের জন্মদিনে সে সবের দায়িত্ব তিনিই নিয়েছিলেন। ইউভানের জন্মদিনে কীর্তনের পাশাপাশি জিৎ গাঙ্গুলির গলায় ‘মুসকুরানে কি ওয়াজা’ গানে মেতে উঠলেন উপস্থিত অন্যান্য ব্যক্তিত্বরা। গলা মেলালেন শুভশ্রী গাঙ্গুলী নিজেও।

Yuvan

জিৎ গাঙ্গুলির কথায়, এই গান তিনি যেন বানিয়েছিলেন শুধুমাত্র ইউভানের জন্য। ভাগ্নের পরিচয় তিনি করালেন ‘গোপাল’ সম্বোধনে। তারপর ধীরগতিতে গান ধরলেন তিনি। ইউভানের জন্মদিনের দিন সকালেই শুভশ্রী তার পুত্রকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেছিলেন।সেখানে লিখেছিলেন,’শুভ জন্মদিন জান।এক বছর হয়ে গেল তুমি আমার মধ্যে এক মায়ের জন্ম দিয়েছ।অনেক ভালবাসা তোমার জন্য।’

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

নিজের কর্মজগতের সঙ্গে নিজের পরিবারের প্রতিও যথেষ্ট দায়িত্বশীল শুভশ্রী। শুভশ্রী একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি একজন ভালো স্ত্রী ও মা হতে চান। রাজ এবং রাজের পরিবারের সঙ্গে তিনি ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। একুশে বিধানসভা নির্বাচনের আগে রাজ যখন ব্যস্ত তার বিধানসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে শুভশ্রী একা হাতে সামলেছেন পরিবার। তারপরে অভিনেত্রী ধীরে ধীরে কর্মজগতে ব্যাক করেছেন।এখন তিনি ব্যস্ত একটি বেসরকারি চ্যানেলে রিয়েলিটি শো এর জাজমেন্ট নিয়ে। কিন্তু তার মধ্যে সময় ভাগ করে নিজের পরিবারের প্রতি সমান ভাবে লক্ষ্য রাখেন তিনি।

এই ভাবেই রাজশ্রী পুত্র বেড়ে উঠুক সকলের ভালোবাসায় ভালোভাষাতে। নিজের মা বাবার মতই উদার মনের অধিকারী হোন তিনি এই শুভেচ্ছাই রইলো আমাদের তরফ থেকে।