Aryan Khan: আরিয়ানের জামিন আবেদন খারিজ হতেই শাহরুখের বাড়ি পৌঁছলেন করণ জোহর

521
Karan Johar Rushes to Mannat

বায়োস্কোপ ডেস্ক: এই মুহূর্তে শাহরুখের পরিবারের প্রতিটি গতিবিধি সম্পর্কে জানতে মুখিয়ে রয়েছে গোটা বিশ্ব। শাহরুখের ছেলে আরিয়ান খান (Aryan Khan) গ্রেফতার হওয়ার পর থেকেই বলিউডের একাংশ পাশে দাঁড়িয়েছে আরিয়ানের।

বলিউড তারকাদের অনেকেই একান্তে সাক্ষাৎ করেছেন শাহরুখের সাথে। শুক্রবার মুম্বাই আদালতে আরিয়ানের জামিন আবেদন খারিজ হওয়ার পর করণ জোহর মান্নত এলেন শাহরুখের পরিবারের সাথে দেখা করতে। মান্নতের বাইরে অপেক্ষারত চিত্রসাংবাদিকরা এইদিন শাহরুখের বাড়িতে বেশ কিছু গাড়ি ঢুকতে ও বেরোতে দেখেন। তার মধ্যে একটিতে দেখা যায় কারণ জোহার বসে আছেন।

সূত্রের খবর, কঠিন সময়ে বন্ধু শাহরুখ খানের পাশে দাঁড়াতেই বন্যা তে তার পরিবারের সাথে দেখা করতে এসেছেন করণ জোহর। ইতিমধ্যেই সাংবাদিকেরা প্রবীণ আইনজীবী রুস্তম মুল্লাকে মান্নত থেকে বেরুতেও দেখেন। প্রসঙ্গত মুম্বাই আদালত এই দিন আরিয়ানের অন্তর্বর্তী জামিন আবেদন খারিজ হয়ে গেছে। জামিনের আবেদন খারিজ করা হয়েছে মুম্বাই মাদক কাণ্ডে ধৃত আরো দুই অভিযুক্ত মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের।

অভিযুক্তদের জামিন আবেদন প্রসঙ্গে ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, “এই মুহূর্তে জামিনের আবেদন করা কোনমতেই আমাদের পক্ষে সম্ভব নয়।” এই দিন আবেদনের শুনানির পর আরিয়ানকে সরিয়ে নিয়ে যাওয়া হয় আর্থার জেলে। বৃহস্পতিবার তাদের জেলে যাওয়ার কথা থাকলেও RT-PCR রিপোর্ট না থাকার কারণে এতদিন এনসিবি কর্তৃপক্ষের হেফাজতেই ছিলেন অভিযুক্তরা। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে নেওয়া হয়েছে শাহরুখ পুত্রকে।

মুম্বাই ক্রুজ কাণ্ডের প্রসঙ্গে বলিউডের এক অংশের বক্তব্য, প্রভাবশালী ব্যক্তির ছেলে বলেই আরিয়ানকে নিয়ে এতটা বাড়াবাড়ি হচ্ছে। কিছুদিন আগে আরিয়ান খান কে সোশ্যাল মিডিয়া একটি খোলা চিঠি লিখেছিলেন ঋত্বিক রোশান। তিনি কঠিন সময়ের মধ্যেও আরিয়ানকে শক্ত থাকার বার্তা জানিয়েছেন ওই চিঠিতে। ফারাহ খান থেকে রবিনা তান্ডন আরিয়ানের পক্ষে দাঁড়িয়েছেন ও তাকে সাহস যুগিয়েছেন। শুক্রবার আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন থাকায়, সারা খান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাকে শুভেচ্ছা বার্তা জানাতে গিয়ে সিংহীর সাথে তুলনা করেছেন গৌরী খানকে এই কঠিন সময়েও অসীম সাহস ধারণ করার জন্যই।