Ranveer-Deepika: তৈরি নামের লিস্ট, মা হতে চলেছেন দীপিকা!

319
Ranveer Singh and Deepika Padukone

মুম্বই:  লাভবার্ডস থেকে মিস্টর অ্যান্ট মিসেস আর এখন উড বি মম অ্যান্ড ড্যাড (Ranveer-Deepika)। বলিপাড়ার জোর গুঞ্জন মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরের আগস্ট মাসে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল দীপিকা ও রণবীরকে। তখন থেকেই কানাঘুযি চলছে দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। আর সেই জল্পনায় এবার ঘি ঢাললেন রণবীর নিজে।

সম্প্রতি অভিনেতা বলেন,’ আপনারা তো জানেনই আমার বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাবে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলে দিয়েছি, আমার এমন সন্তান চাই। তাতেই লাইফ এক্কেবারে সেট হয়ে যাবে। আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।’

রণবীরের এমন মন্তব্যের পরই সোড়গোল পড়েছে টিনসেলে। অনেকেই নিশ্চিত সন্তানের পরিকল্পনা শুরু করে দিয়েছেন বলিউডের ‘বাজিরাও মস্তানি’। প্রসঙ্গত, ২০১৮ সালে ইটালির লোক কোমোতে গাঁটছড়া বাঁধেন দুই তারকা।

এদিকে সদ্যই শুরু হয়েছে নতুন কুইজ শো ‘দ্য বিগ পিকচার’। এই কুইজ শো দিয়েই টেলিভিশনে সঞ্চালক হিসেবে আত্মপ্রকাশ হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংহের। এতদিন বড় পর্দায় দর্শকদের অভিনয় দিয়ে মন জয় করার পর এবার সঞ্চালক হিসেবে তিনি কতটা মন জয় করতে পারেন, তাই এবার দেখার। ‘দ্য বিগ পিকচার’-র ঝাঁ-চকচকে সেট, উত্তেজক গেম ফর্ম্যাট তো রয়েছেই। এছাড়াও রয়েছে পাঁচ কোটি টাকা জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।