পরমব্রতই ছিল আমার প্রথম ক্রাশ, অকপটে স্বীকার করলেন অভিনেত্রী মানালি

384
param

ছোট পর্দার পাশাপাশি বড় বড়দাতেও এখন বেশ পরিচিত মুখ মানালি দে। ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এখন টলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। বর্তমানে ‘ধুলোকণা’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই মানালি অকপটে স্বীকার করে নিলেন তাঁর জীবনের প্রথম ক্রাশ ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাংলা রিয়্যালিটি শো ‘দাদাগিরি’-র একটি বিশেষ পর্ব প্রকাশ্যে এসেছে। এই বিশেষ পর্বের এপিসোডে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, মানালি দে, ঋদ্ধিমা ঘোষ। যেখানে তারকাদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কখোপকথনে উঠে এসেছে, তারকাদের ছোটবেলার ব্ল্যাংক কল এর প্রসঙ্গ। তখনই প্রকশ্যে মানালি স্বীকার করেন, তিনিও ছোটবেলায় ব্ল্যাংক কল করতেন। ব্ল্যাংক কলটি যেত অভিনেতা পরমব্রতর কাছে। কারণ পরমই ছিলেন মানালির প্রথম ক্রাশ।

মানালির কথায়, সেই সময় তিনি ক্লাস ৩-৪ এ পড়তেন। পরমব্রতকে মানালি ফোন করে বলতেন, ‘পরমদা বলছেন’? ফোনের ওপর দিক থেকে উত্তর আসতো, ‘হ্যা কে’? তখন মানালি বলতেন, দাদা আমি না আপনাকে খুব পছন্দ করি। উত্তরে পরমব্রত বলতেন, ‘আমি ব্যস্ত আছি’- বলে ফোন রেখে দিতেন। মানালির মুখে এই কথা শুনে বেশ অপ্রস্তুত হয়ে পরেন পরম। তবে শুধু মানালি নয় সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ও স্বীকার করে নেন, ছোটবেলায় তিনিও ব্ল্যাংক কল করতেন। তবে কাকে কল করতেন সেই বিষয়ে মুখ খোলেননি দাদা।