‘মিনি’তে জুটি বাঁধছেন মৈনাক–মিমি

371
Mimi Chakraborty- Mainak Bhaumik

বায়োস্কোপ ডেস্ক: পরিচালক মৈনাক ভৌমিকের ছবি মানেই অন্য স্বাদের, আলাদা ধরনের গল্প। এবার তাঁর সঙ্গে এই প্রথমবার কাজ করবেন সাংসদ–তারকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মৈনাকের এই ছবির নাম ‘‌মিনি’‌। তবে মিমির অভিনয়ের সঙ্গে আরও একটি চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি এই ছবির মাধ্যমেই নিজের প্রযোজনা সংস্থায় হাতে খড়ি করবেন।

এখন মিমি বাদল অধিবেশনে যোগ দিতে দিল্লি রয়েছেন। সাংসদের কাজের পাশাপাশি গোটা দিল্লি ঘুরে বেড়াচ্ছেন তিনি। মাঝে একটু অসুস্থ হয়ে পড়েছিলেন তবে ফের চাঙ্গা হয়ে রাজধানীর রাস্তায় দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় দিল্লি ভ্রমণের বিভিন্ন ছবি পোস্ট করছেন।

মিমি জানিয়েছেন, ‌লকডাউনের সময়ই তিনি মৈনাকের ‘‌মিনি’‌ চিত্রনাট্য পড়েছেন এবং তাঁর চরিত্রটি পছন্দ হয়েছে। মিমি জানান যে তাঁকে কোনওদিন এমন চরিত্রের প্রস্তাব দেওয়া হয়নি। এই ছবি অন্য এক মাত্রার। পরিচালক মৈনাকের সঙ্গে মিমির প্রথম কাজ হলেও ক্রিসক্রসের সময় মৈনাকের সঙ্গে তিনি কাজ করেছেন। তবে সেই সময় অবশ্য মৈনাক এই ছবির সংলাপ লিখেছিলেন।

অন্যদিকে পরিচালক মৈনাক জানিয়েছেন তাঁর ছবিতে টক-ঝাল, মিষ্টি, রোম্যান্স সব ধরনের অনুভূতি পাওয়া যাবে। তাঁর এই ছবি মূলত এক স্বাধীনচেতা মেয়ের পরিবারের দায়িত্ব নিয়ে তৈরি হয়েছে। তাঁর ছবিতে এই প্রথমবার কাজ করবেন মিমি তাই এটা নিয়ে মৈনাকও বেশ উৎসাহিত। কারণ তিনি সবসময়ই মিমির সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন। এই ছবির শুটিং এ বছরেই শুরু হবে। যদিও এখনও দিনক্ষণ কিছুই ঠিক হয়নি। কারণ মিমি এখন ব্যস্ত রয়েছেন অরিন্দম শীলের ছবি নিয়ে।