10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপনতুন সাফল্য পেলেন উষসী, এবার থেকে ‘জুন অ্যান্টির’ নামের আগে ডক্টর উপাধি

Latest Posts

নতুন সাফল্য পেলেন উষসী, এবার থেকে ‘জুন অ্যান্টির’ নামের আগে ডক্টর উপাধি

- Advertisement -

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘জুন অ্যান্টি’-র ভূমিকায় অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের কাছের মানুষ হয়ে উঠেছেন উষসী। এবারে নতুন সাফল্য পেলেন এই অভিনেত্রী। এবার থেকে তাঁর নামের আগে যুক্ত হতে চলেছে ডক্টর কথাটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়ে ভিডিও পোস্ট করেছেন ‘জুন অ্যান্টি’ খ্যাত উষসী চক্রবর্তী। হাতে ডক্টরেট সার্টিফিকেট নিয়ে ফেসবুকে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

ফেসবুকের ওই পোস্টে তিনি জানান, তাঁর বাবা তাঁকে পিএইচডি নিয়ে খুবই উৎসাহ দিতেন। তবে গত বছর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর বাবা শ্যামল চক্রবর্তীর। সিপিএম-এর বর্ষীয়ান নেতা ছিলেন তিনি। পোস্টে উষসী লেখেন, ‘যেদিন এক অভিনেতা একজন ডক্টর হয়ে উঠলেন। অবশেষে আমার ডক্টরাল ডিগ্রি পেলাম’। তবে অভিনেত্রীর লেখায় এই খুশির দিনে বাবা পাশে না থাকার কষ্টও প্রকাশ পায়। সব থেকে অবাক করা বিষয় হলো উষসী এই ডিগ্রি হাতে পেলেন তাঁর বাবার মৃত্যুবার্ষিকীতেই।

- Advertisement -

উষসীর কথায় তাঁর বাবা পিএইচডি নিয়ে অভিনেত্রীর থেকে বেশি আগ্রহী ছিলেন। উষসী না চাইলেও থিসিস জমা দেওয়ার জন্য তাঁর বাবা বারবার তাঁকে বলতেন। তবে অভিনেত্রী বুঝতে পারেননি যে তাঁর বাবা এতো তাড়াতাড়ি চলে যাবেন। এর পাশাপাশি অভিনেত্রী তাঁর গাইড অধ্যাপিকা ঐশিকা চক্রবর্তীকেও কৃতজ্ঞতা জানান। সবার শেষে উষসী জানান এবার আপনারা আমায় ডক্টর বলে ডাকতে পারবেন। তবে উষসী নামে ডাকলেই তিনি বেশি খুশি হবেন বলে জানান ‘জুন অ্যান্টি’। কারণ নিজেকে একজন অভিনেত্রী বা পারফর্মার হিসেবে দেখাতেই তিনি বেশি পছন্দ করেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss